Samaresh Das

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এগরার বিধায়ক সমরেশ দাসের

এগরার তৃণমূল বিধায়কের মৃত্যুতে শোকাহত রাজনৈতিক মহল। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২০ ১০:৫৮
Share:

করোনা প্রাণ কাড়ল এগরার বিধায়ক সমরেশ দাসের। ফাইল চিত্র।

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন এগরার বিধায়ক সমরেশ দাস (৭৭)। সল্টলেকের একটি বেসরকারি কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার ভোরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁর মৃত্যু হয়।

Advertisement

এগরার তৃণমূল বিধায়কের মৃত্যুতে শোকাহত রাজনৈতিক মহল। কয়েকদিন আগে দক্ষিণ ২৪ পরগনার ফলতার বিধায়ক তমোনাশ ঘোষও করোনা আক্রান্ত হয়ে মারা যান।

করোনা উপসর্গ ধরা পড়ায় তাঁকে প্রথমে পাঁশকুড়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। নানা ধরনের শারীরিক সমস্যা ছিল সমরেশবাবুর। পরবর্তী ক্ষেত্রে পাঁশকুড়ার হাসপাতাল থেকে গত ২৪ জুলাই সল্টলেকের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথম থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন। এ দিন ভোর ৪টে ২৫ মিনিটে তাঁর মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। আইসিএমআর-এর নিয়ম মেনে তাঁর শেষকৃত্যের প্রক্রিয়া শুরু হয়েছে।

Advertisement

দলীয় সূত্রের খবর, দলের কিছু সভা-কর্মসূচিতে যোগ দিয়েছিলেন সমরেশ। গত ১৩ জুন বালিঘাইয়ে রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন: করোনার দেহ ছোঁয়ার দর ১০ হাজার টাকা! অভিযোগ হাওড়ায়

আরও পড়ুন: পৌষমেলার মাঠ ঘেরা নিয়ে দিনভর বিক্ষোভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন