Uluberia

উলুবেড়িয়ায় রেলের ওভারব্রিজের কাজের জন্যে বাতিল দূরপাল্লার এবং লোকাল ট্রেন

উলুবেড়িয়ায় রেলের ওভারব্রিজের কাজের জন্যে বাতিল করা হল বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৯ ২০:৩৫
Share:

উলুবেড়িয়ায় রেলের ওভারব্রিজের কাজের জন্যে বাতিল করা হল বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেন। নিজস্ব চিত্র

উলুবেড়িয়ায় রেলের ওভারব্রিজের কাজের জন্যে বাতিল করা হল বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেন। আগামী ৬ থেকে ৭ জুলাইয়ের মধ্যে ওই ওভারব্রিজে গার্ডার লাগানোর কাজ চলবে। সে কারণেই ৯টি দূরপাল্লার ও ২৮টি লোকাল ট্রেন বাতিল করা হচ্ছে। একই সঙ্গে কয়েকটি ট্রেন কম দূরত্বে চালানো এবং ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে।

Advertisement

দক্ষিণ-পূর্ব রেল সূত্রে খবর, শনিবার ৬ জুলাই রাত সাড়ে ১০টা থেকে কাজ ৭ জুলাই রবিবার পর্যন্ত কাজ চলবে। তার ফলে আগামী শুক্রবার ৫ জুলাইয়ের ডাউন তিরুচিরাপল্লি–হাওড়া এক্সপ্রেস বাতিল করা হয়েছে। পরের দিন শনিবার ৬ জুলাই বাতিল হয়েছে: রাঁচি–হাওড়া এক্সপ্রেস ও পুরী–সাঁতরাগাছি প্যাসেঞ্জার।

রবিবার বাতিল হয়েছে হাওড়া–রাঁচি এক্সপ্রেস, হাওড়া–দিঘা সুপারফাস্ট এসি এক্সপ্রেস, হাওড়া–তিরুচিরাপল্লি এক্সপ্রেস, হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস, হাওড়া–পুরী প্যাসেঞ্জার ও হাওড়া–আদ্রা প্যাসেঞ্জার ট্রেন। শনি ও রবিবার বাতিল করা হয়েছে ২৮টি লোকাল ট্রেন। এ ছাড়়া শনিবারের তাম্রলিপ্ত এক্সপ্রেস, যশবন্তপুর এক্সপ্রেস, ইস্টকোস্ট এক্সপ্রেস, করমণ্ডল এক্সপ্রেস-সহ ১২টি ট্রেন ছাড়ার সময় পরিবর্তন হয়েছে। কয়েকটি ট্রেনকে ঘুরপথে গন্তব্যে পাঠানো হবে।

Advertisement

আরও পড়ুন: মুর্শিদাবাদের মাদ্রাসায় জঙ্গি-দীক্ষা নিয়েছিল রহিম

আরও পড়ুন:শহিদ স্মরণেও ‘পাল্টা’ সভা, বিজেপিকে তোপ তৃণমূলের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন