Drowned

খেলতে গিয়ে নানুরে পুকুরে ডুবে মৃত্যু দুই শিশুকন্যার, এক জনের বাড়িতে বেড়াতে এসেছিল দ্বিতীয় জন

মৃত দুই শিশুর নাম মধুজা দে এবং শুভশ্রী বৈরা। মধুজার বয়স চার বছর। সে মড্ডা গ্রামেই থাকে। শুভশ্রীর বয়স তিন বছর। তার বাড়ি ঝাড়খণ্ড।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নানুর শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ২২:০৬
Share:

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিল শিশুকন্যা। সেখানে ছিল তার বয়সি আর এক শিশু। পুকুরের ডুবে মৃত্যু হল সেই দুই শিশুকন্যার। এক জনের বয়স চার বছর, এক জনের বয়স তিন বছর। ঘটনাটি ঘটেছে নানুরের মদ্দা গ্রামে।

Advertisement

মৃত দুই শিশুর নাম মধুজা দে এবং শুভশ্রী বৈরা। মধুজার বয়স চার বছর। সে মড্ডা গ্রামেই থাকে। শুভশ্রীর বয়স তিন বছর। তার বাড়ি ঝাড়খণ্ড। সেখান থেকে মড্ডা গ্রামে বেড়াতে এসেছিল পরিবারের সঙ্গে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে দুই শিশু পাড়ায় খেলা করছিল। তার পর থেকে নিখোঁজ হয় তারা। খোঁজ শুরু করে পরিবার। বাড়ি থেকে কিছু দূরে একটি পুকুরে এক শিশুর জুতো ভাসতে দেখেন আত্মীয়েরা। পুকুরে নামতেই উদ্ধার হয় দুই শিশুর দেহ।

থানায় খবর দেওয়া হয়। নানুর থানার পুলিশ এসে দুই শিশুকে খুজুটিপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। বিষয়টি জেনে তড়িঘড়ি ছুটে আসেন বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ ও নানুরে বিধায়ক বিধানচন্দ্র মাঝি। পরিবারের সঙ্গে কথা বলে সমস্ত রকম সাহায্যের আশ্বাস দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন