Udayan Guha

অশ্লীল ছবি বানিয়ে ব্ল্যাকমেলের চেষ্টা, চাঞ্চল্যকর অভিযোগ উদয়নের

টাকা না দিলে, তাঁর ওই ছবি ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ উদয়নের। এ নিয়ে দিনহাটা থানায় অভিযোগ দায়েরও করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৭:১৭
Share:

সাংবাদিক বৈঠকে উদয়ন গুহ। নিজস্ব চিত্র

ভিডিও কল করে সেই ছবি সুপার ইম্পোজ করে ব্ল্যাকমেল করা হচ্ছে। শনিবার সাংবাদিক বৈঠক করে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। এ নিয়ে দিনহাটা থানায় অভিযোগ দায়েরও করেছেন তিনি।

Advertisement

শনিবার উদয়ন জানান, সম্প্রতি তাঁর মোবাইলে একটি ভিডিও কল আসে। সেই ভিডিও কলের ছবির সঙ্গে অশ্লীল ছবি জুড়ে তাঁকে ব্ল্যাকমেল করার চেষ্টা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিধায়ক। উদয়ন বলেন, ‘‘এর আগে পুলিশের তরফে যে অপরাধ সম্পর্কে সাধারণ মানুষকে সতর্ক করা হয়েছিল, আমি নিজে তার শিকার।’’

টাকা না দিলে, তাঁর ওই ছবি ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ উদয়নের। তাঁর দাবি, ‘‘অপরাধীরা ফোনে কথা বলছে না। ফেক অ্যাকাউন্ট ব্যবহার করছে।’’ উদয়নের আবেদন, ‘‘এমন কোনও ছবি বা ভিডিও ছড়িয়ে পড়লে মানুষ যেন বিভ্রান্ত না হন।’’

Advertisement

আরও পড়ুন: হলদিয়ায় সভার আগে মহিষাদলে ছেঁড়া হল শুভেন্দুর ফ্লেক্স

আরও পড়ুন: বঙ্গে কত আসন পেতে পারে পদ্ম? অভ্যন্তরীণ সমীক্ষা করেছে বিজেপি

এমন ধরনের ‘অপরাধ’ সম্পর্কে সাধারণ মানুষকে সতর্ক করা হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভিন্‌রাজ্যের একটি চক্র সাধারণ মানুষকে ভিডিও কল করছে। সেই কল রিসিভ করলে তার সঙ্গে অশ্লীল ছবি জুড়ে ব্ল্যাকমেল করার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন