TMC

বাড়ি ভাঙচুর করেছে নিজের দলের লোকজনই, তারকেশ্বরে অভিযোগ তৃণমূল কর্মীর

উজ্জ্বলের অভিযোগ, শুক্রবার সকালেই তাঁর উপর আক্রমণ চালায় দলের কিছু লোক। দুপুরে তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

Advertisement
তারকেশ্বর শেষ আপডেট: ১৫ মে ২০২১ ২১:৪৯
Share:

নিজস্ব চিত্র

তারকেশ্বরে দলীয় এক কর্মীর বাড়ি ভাঙচুরের ঘটনায় অভিযুক্ত তৃণমূলই। শুক্রবার রাতে বামুনপাড়া এলাকার দীর্ঘ দিনের পুরনো তৃণমূল কর্মী উজ্জ্বল ঘোষের বাড়িতে হামলা হয়। অভিযোগ, ভাঙচুর চালানো হয় তাঁর বাড়িতে। মহিলাদের গালিগালাজ এবং বাড়ির লোকদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয় দুষ্কৃতীরা। উজ্জ্বলের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই ওই হামলা চালিয়েছে। তৃণমূল নেতৃত্ব যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

Advertisement

উজ্জ্বলের অভিযোগ, শুক্রবার সকালেই তাঁর উপর আক্রমণ চালায় দলের কিছু লোক। দুপুরে তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। তার পর রাতে আবার তাঁর বাড়িতে চড়াও হয়ে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। দুর্নীতি নিয়ে বার বার দলের কর্মীদের বিরুদ্ধে সরব হতেন বলেই তাঁর উপর এই হামলা বলে দাবি উজ্জ্বলের।

অন্য দিকে, ওই গ্রামের এক বিধবা মহিলার বাড়িতেও হামলা চালায় দুষ্কৃতীরা। ওই মহিলা জানান, তিনি কোনও রাজনৈতিক দলের সঙ্গেই যুক্ত নন। দিন-মজুরি করে সংসার চালাল। সরকারি আবাসন প্রকল্পে তৈরি ঘরের চাল ভেঙে দেয় শাসক দলের আশ্রিত দুষ্কৃতীরা। ওই মহিলার অভিযোগ, ভোটের আগে তাঁর ঘরের দেওয়ালে বিজেপি নিজেদের প্রার্থীর নাম লিখে প্রচার করে। স্থানীয় তৃণমূল নেতা চঞ্চল পালের বিরুদ্ধেই সকলের অভিযোগ। তিনি যদিও এই সব অভিযোগ অস্বীকার করেছে‌ন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন