West Bengal SSC Scam

জামিন হল না পার্থ-সুবীরেশদের, আগামী ২৮ অক্টোবর পর্যন্ত ফের জেল হেফাজত

বুধবার আলিপুর আদালতে শুনানি ছিল পার্থের। তাঁর জেল হেফাজতের মেয়াদ আরও ১৪ দিন বাড়ানোর আর্জি জানায় সিবিআই। পাল্টা পার্থের অসুস্থতার কথা আদালতকে জানান তাঁর আইনজীবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ২৩:০৭
Share:

পার্থ চট্টোপাধ্যায়। —ফাইল চিত্র।

বুধবার রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এসএসসি মামলার শুনানিতে আলিপুর আদালতে ভার্চুয়ালি হাজিরা দেন। তবে, বুধবারও তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। সেই সঙ্গে শান্তিপ্রসাদ সিংহ, অশোক সাহা, সুবীরেশ ভট্টাচার্য, কল্যাণময় গঙ্গোপাধ্যায়েরও জামিনের আবেদন খারিজ হয়ে যায়। আগামী ২৮ অক্টোবর পর্যন্ত তাঁদের জেল হেফাজতেই কাটাতে হবে।

Advertisement

বুধবার বিচারক ভার্চুয়ালি পার্থকে দেখেই জিজ্ঞাসা করেন, ‘‘কেমন আছেন আপনি?’’ প্রশ্ন শুনেই জবাব দেন পার্থ। টানা অনেক ক্ষণ নানা কথা বলতে দেখা যায় তাঁকে। নিজের অসুস্থতার কথাই বলছিলেন। পার্থকে বেশ কিছু ওষুধ খেতে হচ্ছে বলে জানিয়েছেন তাঁর আইনজীবী। পার্থের আইনজীবী আদালতের কাছে অনুরোধ করেন, তাঁর শরীরের উপর যেন জেল কর্তৃপক্ষ কিছুটা অতিরিক্ত নজর দেন।

পার্থের আইনজীবী আরও জানিয়েছেন, ওঁর টাইপ টু ডায়াবিটিস আছে। উনি কার্ডিয়াক এজ গ্রুপের। ক্লাস থ্রি ওবেসিটি আছে। এসএসকেএম হাসপাতালের মেডিক্যাল ডায়েটের উপরেও রয়েছেন। এ থেকে স্পষ্ট যে, তিনি অসুস্থ।

Advertisement

(এই খবরটি প্রথম প্রকাশের সময় অনবধানতা বশত লেখা হয়েছিল, ভার্চুয়াল শুনানিতে পার্থ চট্টোপাধ্যায় যা বলেছেন, তা শুনতে পাননি বিচারক। সেই তথ্যটি ঠিক ছিল না। বিষয়টি গোচরে আসার পরেই আনন্দবাজার অনলাইন তা সংশোধন করেছে। এই অনিচ্ছাকৃত এবং সাময়িক ত্রুটির জন্য আমরা আন্তরিক দুঃখিত এবং সংশ্লিষ্ট সকলের কাছে নিঃশর্তে ক্ষমাপ্রার্থী।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন