WBJEE RESULTS

Wbjee exam 2021 result: শুক্রবার দুপুরে প্রকাশিত হচ্ছে রাজ্য জয়েন্টের ফল, কী ভাবে দেখবেন

বোর্ডের তরফে জানানো হয়েছে, শুক্রবার দুপুর আড়াইটে নাগাদ সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিক ভাবে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৮:৫১
Share:

— ছবি সংগৃহীত

শুক্রবার দুপুরে প্রকাশিত হতে চলেছে রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। বৃহস্পতিবার বোর্ডের তরফে জানা হয়েছে, দুপুর সাড়ে ৩টে থেকে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbjeeb.nic.in –তে ফলাফল দেখতে পারবেন পরীক্ষার্থীরা।
বোর্ডের তরফে জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দুপুর আড়াইটে নাগাদ সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিক ভাবে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। তার পর দুপুর সাড়ে ৩টে থেকে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাবে ফল। পরীক্ষার্থীদের জন্য দু’টি ওয়েবসাইট খোলা হবে— wbjeeb.nic.in এবং wbjeeb.in। এই দু’টি ওয়েবসাইটের যে কোনও একটিতে ঢুকে অ্যাপ্লিকেশন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে ‘Rank card of WBJEE-2021’— নামক ফাইলটি ডাউনলোড করতে হবে। তার মধ্যেই থাকবে জয়েন্টের রেজাল্ট।

Advertisement

এই বছর জয়েন্ট পরীক্ষায় ৯২ হাজার ৬৯৫ জন পড়ুয়া পরীক্ষা দিয়েছেন। তার মধ্যে এ রাজ্যের পড়ুয়া রয়েছেন ৬০ হাজার ১০৫ জন। ভিন্ রাজ্যের রয়েছেন ৩১ হাজার ৫৯৪ জন। অতিমারির কারণে এ বছর রাজ্যে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিল করা হয়েছে। পিছিয়ে দেওয়া হয়েছিল জয়েন্ট পরীক্ষা। গত ১৭ জুলাই রাজ্যে জয়েন্ট পরীক্ষা হয়েছিল। ঠিক তার ২০ দিনের মাথায় শুক্রবার প্রকাশিত হতে চলেছে ফল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন