দিল্লি কর্তার কাছে হাসিন

শুক্রবার তিনি দেখা করেছিলেন বোর্ড কর্তার সঙ্গে। শনিবার হাসিন দেখা করলেন মহম্মদ শামির আইপিএল টিম দিল্লি ডেয়ারডেভিলস কর্তা হেমন্ত দুয়া-র সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৮ ০৪:৪৭
Share:

কলকাতা ছাড়ার আগে তিনি বলেছিলেন, গাড়ি-দুর্ঘটনায় আহত স্বামীর সঙ্গে দেখা করতেই মেয়ে আইরা-কে নিয়ে দিল্লি যাচ্ছেন তিনি। দেখা করে দ্রুত কলকাতা ফিরবেন।

Advertisement

কিন্তু মঙ্গলবার রাজধানীর অভিজাত হোটেলে ভারতীয় পেসার মহম্মদ শামির সঙ্গে সাক্ষাতের পরে চার দিন কেটে গিয়েছে। শনিবারও কলকাতা ফিরলেন না শামি-পত্নী হাসিন জাহান।

শুক্রবার তিনি দেখা করেছিলেন বোর্ড কর্তার সঙ্গে। শনিবার হাসিন দেখা করলেন মহম্মদ শামির আইপিএল টিম দিল্লি ডেয়ারডেভিলস কর্তা হেমন্ত দুয়া-র সঙ্গে। এ দিন বিকেলে রাজধানী থেকে ফোনে হাসিন বললেন, ‘‘দুপুরে দিল্লি ডেয়ারডেভিলস কর্তা হেমন্ত দুয়া-র সঙ্গে দেখা করেছি। সঙ্গে টিমের আরও একজন কর্তা ছিলেন। কিন্তু তাঁকে চিনি না। প্রমাণ-সহ সব কিছু বিস্তারিত জানিয়েছি ওঁদের। গুরুত্ব দিয়ে আমার কথা শুনে পরে ফের দেখা করবেন বলে জানিয়েছেন ওই দুই কর্তা।’’

Advertisement

সঙ্গে যোগ করেন, ‘‘এখনও অনেক কাজ বাকি, তা শেষ না হতে কলকাতা ফিরব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন