তরুণীকে গণধর্ষণের অভিযোগ

বৃহস্পতিবারের ওই ঘটনায় এখনও নির্যাতিতার পরিবার থানায় কোনও অভিযোগ দায়ের করেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০২ মে ২০১৮ ০২:২২
Share:

প্রতীকী ছবি।

বিয়েবাড়ি থেকে ফেরার পথে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল মালদহের গাজোলে। তিনি আংশিক মানসিক ভারসাম্যহীন। বৃহস্পতিবারের ওই ঘটনায় এখনও নির্যাতিতার পরিবার থানায় কোনও অভিযোগ দায়ের করেনি। তবে প্রাথমিক ভাবে ঘটনার খোঁজ নিচ্ছে পুলিশ। তারা জানিয়েছে, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

নির্যাতিতার পরিজনেরা জানান, বৃহস্পতিবার পাশের গ্রামে পিসির বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখান থেকে রাতে একাই ফিরছিলেন ওই তরুণী।

সেই সময় অজ্ঞাতপরিচয় তিন যুবক তাঁকে ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতা প্রথমে বাড়িতে কিছুই জানাননি। তবে সোমবার রাতে রক্তপাতের জেরে তিনি অসুস্থ হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। পরিজনেরা তাঁকে হাতিমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে মালদহ মেডিক্যালে পাঠানো হয়।

Advertisement

পুলিশ জানায়, ওই তরুণীর বাবা দীর্ঘদিন আগে মারা গিয়েছেন। তাঁর মা অন্যের জমিতে চাষবাস করেন। তিন ভাই বোনের মধ্যে নির্যাতিতা দ্বিতীয়। তাঁর পিসি বলেন, ‘‘এখন ওর চিকিৎসা নিয়ে ব্যস্ত রয়েছি। থানাতে অভিযোগ জানাব।’’ ওই পঞ্চায়েতের বিদায়ী প্রধান কালিদাস টুডু বলেন, ‘‘ঘটনাটি দুঃখজনক। পুলিশকে আইনত ব্যবস্থা নিতে বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন