শামির দাদাকে তলব পুলিশের

শামি যখন আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে কলকাতায় এলেন, তখন ইডেনে পা দিলেন না হাসিন। বলে দিলেন, ‘‘শামির অপমান হজম করার পরে আর ওকে শুভেচ্ছা জানানোর ইচ্ছা নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮ ০৪:১২
Share:

অপেক্ষায়: আদালতের উপরে আস্থা হাসিনের। ফাইল চিত্র

গাড়ি দুর্ঘটনায় ভারতীয় পেসার মহম্মদ শামি আহত হওয়ার পরে কন্যা আইরাকে নিয়ে নয়াদিল্লি উড়ে গিয়েছিলেন স্ত্রী হাসিন জাহান। বলেছিলেন, বিপদের সময় স্বামীর পাশেই থাকতে চান তিনি।

Advertisement

কিন্তু শামি যখন আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে কলকাতায় এলেন, তখন ইডেনে পা দিলেন না হাসিন। বলে দিলেন, ‘‘শামির অপমান হজম করার পরে আর ওকে শুভেচ্ছা জানানোর ইচ্ছা নেই। রাজধানীতে ছুটে যাওয়ার পরেও আদালতে কথা হবে বলে, সম্পর্কটা নষ্ট করেছে ও।’’ শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ জানিয়ে ৮ মার্চ লালবাজারে অভিযোগ জানিয়েছিলেন হাসিন। যার মধ্যে ছিল শামির দাদা হাসিবের নামও। ইতিমধ্যেই আদালত শামিকে পনেরো দিনের মধ্যে হাজিরা দিতে বলেছে। এ দিন সে প্রসঙ্গে তুলে হাসিন ও তাঁর আইনজীবী জাকির হুসেন বলেন, ‘‘কলকাতা পুলিশের উপর পূর্ণ আস্থা রয়েছে আমাদের। দেখা যাক কী হয়।’’

কলকাতা পুলিশের তরফে ইতিমধ্যেই শামির দাদাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। গোয়েন্দাপ্রধান প্রবীণ ত্রিপাঠী বলছেন, ‘‘হাসিবকে গত শনিবার ফোন করে লালবাজারে ডাকা হয়। তিনি বুধবার পর্যন্ত সময় চেয়েছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন