Weather Today

রবিবার পর্যন্ত বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা-সহ দক্ষিণবঙ্গ, বইবে ঝোড়ো হাওয়াও

হাওয়া অফিস সূত্রে খবর, রবিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলাতে এই ঝড়বৃষ্টি চলবে। পাশাপাশি, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে উত্তরবঙ্গের একাধিক জেলাতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১১:১৮
Share:

ঝড়বৃষ্টির কারণে সামান্য হেরফের আসতে পারে তাপমাত্রাতে। ফাইল চিত্র ।

কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সব জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের পূর্বাভাস দিল হাওয়া অফিস। সঙ্গে চলবে ঝোড়ো হাওয়া। ফলে সামান্য হেরফের হতে পারে তাপমাত্রাতেও। হাওয়া অফিস সূত্রে খবর, রবিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলাগুলিতে এই ঝড়বৃষ্টি চলবে। পাশাপাশি, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে উত্তরবঙ্গের একাধিক জেলাতে। যার জেরে গরমের হাত থেকে কিছুটা হলেও মুক্তি পাবেন রাজ্যবাসী।

Advertisement

আলিপুর হাওয়া অফিস জানিয়েছে, রবিবার পর্যন্ত কলকাতা, হাওড়া, হুগলি, দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম, বাঁকুড়া, দুই বর্ধমান, বীরভূম, নদিয়া, মুর্শিদাবাদে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। মাঝারি বৃষ্টির সঙ্গে ঘণ্টায় ৩০ থেকে ৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে বলেও হাওয়া অফিস সূত্রে খবর। উত্তরবঙ্গের দার্জিলিং এবং জলপাইগুড়িতেও হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। সোমবার থেকে আবার আবহাওয়ায় পরিবর্তন আসবে।

বুধবার সকালে কলকাতার আকাশে চড়া রোদ রয়েছে। তবে মাঝেমধ্যে অবস্থা পাল্টে মেঘের আনাগোনাও দেখা যাচ্ছে। দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩৩ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন