স্বামীর হাত-পা বেঁধে চোখের সামনে স্ত্রীকে ধর্ষণ

আশ্রয় দেওয়ার নাম করে স্বামীর হাত-পা বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করার ঘটনা ঘটেছে মালদহের রতুয়া বাসস্ট্যান্ডের কাছে। মঙ্গলবার উত্তর দিনাজপুরের গোয়ালপোখর থেকে রতুয়ার দুর্গাপুরে বাপের বাড়িতে স্বামীর সঙ্গে যাচ্ছিলেন এক মহিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রতুয়া শেষ আপডেট: ০৪ মে ২০১৬ ১৭:৫২
Share:

আশ্রয় দেওয়ার নাম করে স্বামীর হাত-পা বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করার ঘটনা ঘটেছে মালদহের রতুয়া বাসস্ট্যান্ডের কাছে। মঙ্গলবার উত্তর দিনাজপুরের গোয়ালপোখর থেকে রতুয়ার দুর্গাপুরে বাপের বাড়িতে স্বামীর সঙ্গে যাচ্ছিলেন এক মহিলা। তাঁরা যখন রতুয়া বাসস্ট্যান্ডের কাছে তখন গভীর রাত। রাস্তায় কোনও গাড়ি না থাকায় বাস স্ট্যান্ডেই তাঁরা অপেক্ষা করছিলেন। সেই সময় নুর আলম নামে এক ব্যক্তি এসে রাতটুকু তাঁর বাড়িতে কাটানোর প্রস্তাব দেন তাঁদের। নির্যাতিতার স্বামী জানিয়েছেন, ওই ব্যাক্তি তাঁদের এসে বলেন, তাঁর বাড়িতে মা আছেন, পরিবার রয়েছে। পাঁচশো টাকা দিলে রাতটুকু তার বাড়িতেই কাটাতে পারেন তাঁরা। কিন্তু রাতটুকু আশ্রয় দেওয়ার নাম করে কী পৈশাচিক কাণ্ড ঘটাতে চলেছেন ওই ব্যক্তি তা ঘূণাক্ষরেও আঁচ করতে পারেননি তাঁরা। তাঁদের বাড়িতে নিয়ে গিয়ে নুর আলম নির্যাতিতার স্বামীর হাত-পা বেঁধে রেখে, তাঁর সামনেই স্ত্রীকে ধর্ষণ করে। আজ সকালে রতুয়া থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Advertisement

আরও পড়ুন—অটোর মধ্যে ১৯ বছরের ছাত্রীকে গণধর্ষণ করল বন্ধুরাই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন