Login
  • প্রথম পাতা
  • কলকাতা
  • দেশ
  • আইপিএল
  • বিদেশ
  • বিনোদন
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা কলকাতা পশ্চিমবঙ্গ দেশ আইপিএল খেলা বিদেশ সম্পাদকের পাতা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ব্যবসা অন্যান্য পাত্রপাত্রী

    Woman assaulted: দমদমের কাছে চলন্ত ট্রেনে শ্লীলতাহানির অভিযোগ, লাইভ করে সাহায্য চাইলেন মহিলা

    শুক্রবার রাত ৮টা ২৫ মিনিটের ডাউন শান্তিপুর লোকালে দমদম থেকে উঠেছিলেন ওই মহিলা। দমদম ছাড়তেই এক যুবক চলন্ত ট্রেনে উঠে পড়েন।

    নিজস্ব সংবাদদাতা
    কলকাতা ২২ জানুয়ারি ২০২২ ১৪:২৩

    ফাইল ছবি

    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    চলন্ত ট্রেনে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ট্রেন থেকেই ঘটনাটি ফেসবুক লাইভ করেন ওই মহিলা। তিনি লাইভে সাহায্যও চান। শিয়ালদহ স্টেশনে ট্রেনটি ‌পৌঁছলেই ওই ব্যক্তি নেমে পালিয়ে যান। শিয়ালদহে রেল পুলিশ (জিআরপি)-এর কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে দমদম জিআরপি।

    জিআরপি সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ফুলিয়া থেকে সাড়ে ছ’টার ডাউন শান্তিপুর লোকালে ওঠেন ওই মহিলা। রাত ৮টা ২৫ মিনিট নাগাদ দমদমে এই ঘটনা হয়। স্টেশন ছাড়তেই এক যুবক চলন্ত ট্রেনে উঠে পড়েন। তার পর তাঁর সঙ্গে অসভ্যতামি শুরু করেন। এই সময় ঘটনাটি ফেসবুকে লাইভ করতে শুরু ওই মহিলা। সেই লাইভে দেখা যায়, ফাঁকা ট্রেন মধ্যে থাকা ওই ব্যক্তি মহিলাকে এসে লাইভ করতে বারণ করেছেন। মহিলা লাইভ চালিয়ে যেতে থাকলে তাঁকে ওই যুবক মারধর শুরু করেন।

    আক্রান্ত মহিলা বলেন,‘‘ দমদমে ট্রেন ছাড়তেই ওই ব্যক্তি দুর্ব্যবহার করা শুরু করেন। আমার কাছ থেকে টাকাও চান। ট্রেন ফাঁকা থাকায় ভয় পেয়ে মোবাইলে ফেসবুক লাইভ করতে শুরু করি।’’ তার পরেও অভিযুক্ত ব্যক্তি মোবাইল কেড়ে নিতে চেষ্টা করেন। শিয়ালদহের কাছে ট্রেনটির গতি কমে গেলে অভিযুক্ত ব্যক্তি নেমে যান।

    Advertisement

    এর পর শিয়ালদহ জিআরপি-তে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। সেই অভিযোগের প্রতিলিপি দমদম জিআরপি-র কাছে আসে। তারা ঘটনার তদন্ত শুরু করেছে।

    এ প্রসঙ্গে শিয়ালদহের রেল পুলিশ সুপার বিভি চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি বিভাগীয় বৈঠকে ব্যস্ত থাকায় জানিয়েছেন, এ প্রসঙ্গে পরে কথা বলবেন।

    Advertisement

    আরও পড়ুন

    মেয়ের ধর্ষককে আদালতের সামনেই গুলি করে হত্যা করলেন প্রাক্তন বিএসএফ কর্মী


    আরও পড়ুন

    নেতাজিনগরের বাড়িতে আগুন, ঝলসে মৃত্যু ৭২ বছরের বৃদ্ধার



    Tags:
    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    আরও পড়ুন