‘ঘুম ভেঙে দেখি স্ত্রীর হাতে ছুরি’

রিন্টু-সিম্পার বিয়ে হয়েছে দশ বছর। রিন্টু পুণেতে শ্রমিকের কাজ করেন। তিন মাস পরে পুণে থেকে ফিরেছেন সোমবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মানিকচক শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৮ ০৬:৪৩
Share:

প্রতীকী ছবি।

ভিন্ রাজ্য থেকে কাজ করে বিকেলেই বাড়ি ফিরেছেন। এক সঙ্গে রাতে খাওয়াদাওয়াও করেছিলেন। তারপরে শুয়ে পড়েন। হঠাৎ মাঝ রাতে ব্যথায় চিৎকার করে ঘুম থেকে উঠলেন মালদহের মানিকচকের মোহনা গ্রামে যুবক রিন্টু শেখ। তাঁর কথায়, ‘‘প্রথমে ভাবছিলাম স্বপ্ন দেখছি যে, কেউ আমার উপরে হামলা করেছে। ব্যথার চোটে ঘুম ভেঙে উঠে দেখি স্ত্রীর হাতে ছুরি।’’ তারপরে একের পর এক কোপ পড়েছে যুবকের পেটে, গলায়, পিঠে। তাঁর চিৎকারে বাড়ির লোক ছুটে এসে রিন্টুকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। তাঁর স্ত্রী সিম্পাবিবিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের দুই ছেলে রয়েছে। রিন্টুর মায়ের অভিযোগ, ‘‘বৌমার সঙ্গে পাড়ার একটি ছেলের সম্পর্ক ছিল। সেই জন্যই সে আমার ছেলেকে খুন করতে চেয়েছিল। বৌমাকে ছুরিও দিয়েছে ওই ছেলেটি।’’ সিম্পার বক্তব্য জানা যায়নি।

Advertisement

রিন্টু-সিম্পার বিয়ে হয়েছে দশ বছর। রিন্টু পুণেতে শ্রমিকের কাজ করেন। তিন মাস পরে পুণে থেকে ফিরেছেন সোমবার। তাঁকে এখন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর পেটের আঘাত গুরুতর। অস্ত্রোপচার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন