Suicide

কান্দিতে গলায় ফাঁস লাগিয়ে, শিশুকন্যাকে নিয়ে আত্মঘাতী মা

পুলিশ সূত্রের খবর, স্বামীর সঙ্গে বিবাদের জেরেই বাপের বাড়িতে মেয়েকে নিয়ে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই মহিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ০৪ মে ২০২১ ২২:৫৬
Share:

প্রতীকী ছবি।

মুর্শিদাবাদের কান্দিতে ৫ বছরের শিশুকন্যাকে নিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন মা। কান্দি থানার অন্তর্গত মথুরা এলাকায় মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে। পুলিশ এবং স্থানীয় সূত্রের খবর, স্বামীর সঙ্গে বিবাদের জেরেই বাপের বাড়িতে মেয়েকে নিয়ে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই মহিলা।

Advertisement

পুলিশ জানিয়েছে মৃতার নাম রেশমা বিবি (২৬) এবং তাঁর শিশুকন্যার নাম সাবনা খাতুন(৫)। দীর্ঘদিন ধরে স্বামী মাসুম শেখের সঙ্গে রেশমার বিবাদ চলছিল। সেই বিবাদের জেরেই মঙ্গলবার সকালে তিনি আত্মঘাতী হন।

স্থানীয় সূত্রের খবর, পেশায় দিনমজুর, কান্দি থানার মহালন্দি গ্রামের বাসিন্দা মাসুমের সঙ্গে প্রায় ৬ বছর আগে বিয়ে হয়েছিল রেশমার। কিন্তু দীর্ঘদিন ধরে পারিবারিক বিবাদ চলছিল দু’জনের। সেই বিবাদের কারণে আগেও একাধিক বার মথুরা গ্রামে বাপের বাড়ি চলে যান তিনি। মঙ্গলবার সকালেও সেখানে গিয়েই তিনি আত্মঘাতী হন। পরিজনের মৃতদেহ দেখতে পেয়ে কান্দি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মা এবং শিশুকন্যার দেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন