Electrified

Hooghly: ক্লাবের পাশে তড়িদাহত হয়ে মৃত্যু যুবকের! পাণ্ডুয়ায় পুলিশকে ঘিরে বিক্ষোভ

সম্প্রতি হাওড়া উলুবেড়িয়া কলকাতার মতো জায়গায় বেশ কয়েক জনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। এ বার পাণ্ডুয়ায় প্রাণ গেল এক যুবকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাণ্ডুয়া শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১২:৩৯
Share:

আবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু! প্রতীকী চিত্র।

আবারও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা! এ বার হুগলির পাণ্ডুয়ায় বিদ্যুতের তার ছিঁড়ে তড়িদাহত হয়ে মৃত্যু হল এক বছর ২৫-এর যুবকের। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। দেহ উদ্ধার করতে গিয়ে জনতার বাধার মুখে পড়ে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে পাণ্ডুয়ার হরালদাসপুরের তালারপাড় গ্রামে এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। জানা যায়, তাঁর নাম রাজু পাত্র। বছর ২৫-এর ওই যুবক সম্ভবত প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বেরিয়েছিলেন। তখনই মোবাইল টাওয়ারের পড়ে থাকা তারে অসাবধানতাবশত হাত দিয়ে ফেলেন তিনি। একটি ক্লাবের পাশে তাঁর নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

রাজু ভিন্ রাজ্যে কাজ করতেন। তবে কিছু দিন আগে বাড়ি ফেরেন। রাতে স্থানীয় বিবেকানন্দ যুব সংঘ ক্লাবে আড্ডা দিয়ে সেখানেই ঘুমাতেন তিনি। রবিবার রাতেও বাড়িতে খাওয়াদাওয়া করে ক্লাবে যাবেন বলে বেরোন। ওই ক্লাবের পাশেই রয়েছে একটি মোবাইল টাওয়ার।

Advertisement

অন্য দিকে, এই মৃত্যুর খবর পেয়ে পাণ্ডুয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গেলে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়ে। গ্রামবাসীদের অভিযোগ, মোবাইল টাওয়ারের ঠিক মতো রক্ষণাবেক্ষণ হয় না। দেবজিৎ ভট্টাচার্য নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘রাজুরা খুব গরিব। বাড়িতে শোয়ার জায়গা না থাকায় ক্লাবে এসে ও ঘুমাত। প্রতিদিন আমরা রাত ন'টা-দশটা পর্যন্ত ক্লাবে ক্যারম খেলি। মুর্শিদাবাদের কয়েক জন রাজমিস্ত্রি রাজুর সঙ্গে ক্লাবে রাতে থাকতেন। পরশুই রাজমিস্ত্রিরা মুর্শিদাবাদ চলে যান। গতকাল (রবিবার) রাজু একাই ছিল ক্লাবে।’’

উল্লেখ্য, সম্প্রতি হাওড়া, উলুবেড়িয়া ও কলকাতার মতো জায়গায় বেশ কয়েক জনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। এ বার পাণ্ডুয়ায় প্রাণ গেল এক যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন