Suicide

রাত পোহালেই বিয়ে, গাছে মিলল তরুণীর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ পরিবারের

অভিযোগ, ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে অবনতি হওয়াতেই তরুণীর বিয়ে স্থির করা হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মল্লারপুর শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৯:৫৫
Share:

অভিযোগ, তরুণীকে খুন করে তাঁকে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। —নিজস্ব চিত্র।

রাত পোহালেই বিয়ে। তার আগের দিন বাড়ির কাছে একটি গাছে এক তরুণীর ঝুলন্ত দেহ পাওয়া গেল। শুক্রবার বীরভূমের মল্লারপুরের এই ঘটনায় স্থানীয় এক যুবকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছে তরুণীর পরিবার। অভিযোগ, ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে অবনতি হওয়াতেই তরুণীর বিয়ে স্থির করা হয়েছিল। তার পর ওই তরুণীকে খুন করে তাঁকে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহত তরুণীর নাম প্রিয়া লেট (১৮)। তিনি মল্লারপুরের সন্ধিগড়া গ্রামের বাসিন্দা ছিলেন। বৃহস্পতিবার ব্যাঙ্কে যাওয়ার নাম করে বাড়ি থেকে বার হয়েছিলেন তিনি। তবে রাত গড়ালেও বাড়ি ফেরেননি প্রিয়া। শুক্রবার সকালে প্রিয়ার বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান গ্রামের বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মল্লারপুর থানার পুলিশ। এর পর তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

তরুণীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, ৫ জুন, শনিবার প্রিয়ার বিয়ের কথা ছিল। প্রিয়ার বাবা সৌমেন লেট বলেন, “বৃহস্পতিবার ব্যাঙ্কের পাসবই আপডেট করার নাম করে বাড়ি থেকে বার হয়েছিল আমার মেয়ে। তার পর আর বাড়ি ফেরেনি। সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় আমরা খোঁজাখুঁজি শুরু করি। কিন্তু কোথাও তাঁকে খুঁজে পাওয়া যায়নি। সকালে জানতে পারি, ঝুলন্ত অবস্থায় মেয়ের দেহ পাওয়া গিয়েছে।” তাঁর অভিযোগ, “আমার মেয়েকে খুন করে দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন