COVID-19

সংক্রমণের হিসেব নিকেশ! শেষ ২৪ ঘণ্টায় বাংলায় কোভিড আক্রান্তের সংখ্যা নেমে এল শূন্যে

রবিবার স্বাস্থ্য দফতরের পেশ করা বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড পরীক্ষা হয়েছে ১,৬৪৪ জনের। এক জনেরও কোভিড ধরা পড়েনি। রাজ্যে গত এক দিনে সংক্রমণের হার ০.০ শতাংশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ২১:৩০
Share:

গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড পরীক্ষা হয়েছে ১,৬৪৪ জনের। — ফাইল ছবি।

স্বস্তিতে রাজ্য! গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে কোভিড আক্রান্তের সংখ্যা শূন্য। বলছে রাজ্য স্বাস্থ্য দফতরের পেশ করা বুলেটিন। কোভিডে গোটা রাজ্যে মৃত্যুও শূন্য। ২০২০ সালের জানুয়ারিতে প্রথম এ দেশে থাবা বসায় কোভিড সংক্রমণ। তার পর থেকে এই প্রথম দৈনিক আক্রান্তের সংখ্যা শূন্য হল রাজ্যে।

Advertisement

রবিবার স্বাস্থ্য দফতরের পেশ করা বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড পরীক্ষা হয়েছে ১,৬৪৪ জনের। এক জনেরও কোভিড ধরা পড়েনি। রাজ্যে গত এক দিনে সংক্রমণের হার ০.০ শতাংশ। গত এক দিনে রাজ্যে কোভিড থেকে সুস্থ হয়েছেন চার জন। রবিবার রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা ৪৪।

এখন পর্যন্ত রাজ্যে কোভিডে আক্রান্ত হয়েছেন ২১ লক্ষ ১৮ হাজার ৫৪৮ জন। রাজ্যে এখন পর্যন্ত কোভিড থেকে সুস্থ হয়েছেন ২০ লক্ষ ৯৬ হাজার ৯৭৩ জন। রাজ্যে সুস্থতার হার ৯৮.৯৮ শতাংশ। এখন পর্যন্ত রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে ২১ হাজার ৫৩১ জনের। মৃত্যুর হার বাংলায় ১.০২ শতাংশ।

Advertisement

রাজ্যে এখন কোভিড আক্রান্ত হয়ে নিভৃতবাসে রয়েছেন ৪২ জন। এখন পর্যন্ত রাজ্যে কোভিড পরীক্ষা হয়েছে ২ কোটি ৬৯ লক্ষ ২ হাজার ২৩৮ জনের। রবিবার গোটা রাজ্যে কোভিডের টিকা নিয়েছেন ৪৩৪ জন। রাজ্যে কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছেন ৭ কোটি ৩০ লক্ষ ৪০ হাজার ২২৬ জন। টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ৬ কোটি ৪৯ লক্ষ ৫৮ হাজার ৩৮৫ জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন