Python

বাথরুমের ভিতরে ঘুরে বেড়াচ্ছে ১২ ফুটের পাইথন! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

বন দফতরের কর্মীরা প্রাথমিক ভাবে মনে করছেন, সাপটি কমোডের মধ্য দিয়েই বাথরুমে ঢুকেছে। এ রকম ঘটনা আগেও ঘটেছে। লোকালয়ে পাইথন হামেশাই ঢুকে পড়ছে খাবারের সন্ধানে।

Advertisement

সংবাদ সংস্থা

ব্যাঙ্কক শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৮:১২
Share:

বাথরুম থেকে উদ্ধার বিশালাকায় পাইথন। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

শৌচাগারে কমোডের মধ্যে, এমন ঘটনা মাঝেমধ্যেই শোনা যায়। শৌচকর্ম করতে গিয়ে পাইথনের কামড় খেয়েছেন, এমন ঘটনাও প্রকাশ্যে এসেছে। তবে এ বার এক মহিলার বাথরুমে ১২ ফুটের পাইথন ধরা পড়েছে। ঘটনাটি ইন্দোনেশিয়ার।

Advertisement

পাইথনের সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কাচ দিয়ে ঘেরা একটি বাথরুম। সেখানে বাথটবের উপর ঘুরে বেড়াচ্ছে পাইথনটি। বাথটব টপকে সেটি ঘরে ঢোকার চেষ্টা করছিল। কিন্তু কাচ দিয়ে ঘেরা থাকায় সেটি ঘরে ঢুকতে পারেনি।

মহিলা বাথরুমে যেতে গিয়ে হঠাৎই কিছু একটা নড়াচড়া করতে দেখেন। উঁকি মারতেই আঁতকে ওঠেন। তিনি দেখেন একটি পাইথন বাথটবের উপরে ওঠার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে তিনি বন দফতরে খবর দেন। বন দফতরের কর্মীরা এসে পাইথনটিকে উদ্ধার করে নিয়ে যায়।

Advertisement

বন দফতরের কর্মীরা প্রাথমিক ভাবে মনে করছেন, সাপটি কমোডের মধ্য দিয়েই বাথরুমে ঢুকেছে। এ রকম ঘটনা আগেও ঘটেছে। লোকালয়ে পাইথন হামেশাই ঢুকে পড়ছে খাবারের সন্ধানে। ফলে কখনও কখনও বাড়ির ভিতর থেকেও বিশালাকায় সাপ উদ্ধারের ঘটনা ঘটছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন