Pakistan

ব্যস্ত রাস্তায় দ্রুত গতিতে গাড়ি ছোটাচ্ছে ৫ বছরের শিশু, বাবা-মাকে খুঁজছে পাক পুলিশ

পাকিস্তানের স্থানীয় সংবাদপত্র দাবি করেছে, এটি সে দেশের সপ্তম বৃহত্তম শহর মুলতানের ঘটনা। গাড়িটি বোসান রোড দিয়ে যেতে দেখা গিয়েছে। আর যে শিশুটি গাড়ি ছুটিয়ে নিয়ে যাচ্ছে তার বয়স বছর পাঁচেক হবে।

Advertisement

সংবাদ সংস্থা

মুলতান শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৬:৪৯
Share:

গাড়ির স্টিয়ারিংয়ে ৫ বছরের শিশু। টুইটার থেকে নেওয়া ছবি।

পাকিস্তানের পুলিশ বছর পাঁচেকের শিশুর বাবা মাকে হন্যে খুঁজছে। কারণ ‘খুবই সামান্য’, ওই শিশু নাকি একাই একটি বড় এসইউভি ছুটিয়ে নিয়ে গিয়েছে ব্যস্ত রাস্তায়। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই তৎপর হয়েছে মুলতানের পুলিশ।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি কালো ‘টয়োটা ল্যান্ড ক্রুজার ভি৮’-এ স্টিয়ারিংয়ের পিছনে চালকের আসনের সামনে দাঁড়িয়ে রয়েছে একটি শিশু। গাড়িতে সামনের দরজার স্বচ্ছ কাচের ভিতর দিয়ে যতটুকু দেখা যাচ্ছে, তাতে গাড়ির ভিতর আর কাউকে চোখে পড়ছে না। তবে বেশ গতিতে ছুটে চলেছে গাড়িটি। পাশের কোনও গাড়ি থেকে গোটা ঘটনা ক্যামেরাবন্দি করা হয়েছে।

পাকিস্তানের স্থানীয় সংবাদপত্র দাবি করেছে, এটি সে দেশের সপ্তম বৃহত্তম শহর মুলতানের ঘটনা। গাড়িটি বোসান রোড দিয়ে যেতে দেখা গিয়েছে। আর যে শিশুটি গাড়ি ছুটিয়ে নিয়ে যাচ্ছে তার বয়স বছর পাঁচেক হবে। রাস্তায় ছুটে চলার সময় গাড়িটি কোনও পুলিশের মুখোমুখি হয়নি বা হলেও তিনি লক্ষ্য করেননি কোনও বাচ্চা গাড়িটি চালাচ্ছে বলে। এখন ওই শিশুর বাবা মাকে খুঁজছে পুলিশ।

Advertisement

ভিডিয়োটি একটি আনভেরিফায়েড টুইটার হ্যান্ডল থেকে পোস্ট হয়েছে। ২৭ সেকেন্ডের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন