Bike Accident

অদ্ভুতুড়ে বাইক দুর্ঘটনা! দেখুন ভিডিও

দুর্ঘটনার কবলে পড়েছে একটি বাইক। তাতে সওয়ার তিন যাত্রী। হঠাৎ করেই ইউ-টার্ন নেওয়া একটা গাড়িকে কাটাতেই দ্রুত বাইকটি থামানোর চেষ্টা করেছিলেন চালক। তাতেই ঘটে যায় বিপত্তি। ব্রেক নেওয়ার চেষ্টা করায় চালকের পা থেকে যায় মাটিতে। আর দ্রুত গতির বাইক বিন্দুমাত্র টাল সামলাতে না পেরে পুরো ৩৬০ ডিগ্রি ঘুরে মাটিতে ল্যান্ড করে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৭ ২১:৩৭
Share:

দুর্ঘটনার কবলে সেই বাইক। ছবি: ফেসবুকের সৌজন্যে

দুর্ঘটনা কতোই না ঘটে। তবে এই রকম দুর্ঘটনা খুবই বিরল। এবং অদ্ভুতও বটে!

Advertisement

আরও পড়ুন: ১৬ বছর পর ফিরে পাওয়া মেয়েকে পুড়িয়ে মারল মা!

দুর্ঘটনার কবলে পড়েছে একটি বাইক। তাতে সওয়ার তিন যাত্রী। হঠাৎ করেই ইউ-টার্ন নেওয়া একটা গাড়িকে কাটাতেই দ্রুত বাইকটি থামানোর চেষ্টা করেছিলেন চালক। তাতেই ঘটে যায় বিপত্তি। ব্রেক নেওয়ার চেষ্টা করায় চালকের পা থেকে যায় মাটিতে। আর দ্রুত গতির বাইক বিন্দুমাত্র টাল সামলাতে না পেরে পুরো ৩৬০ ডিগ্রি ঘুরে মাটিতে ল্যান্ড করে। ছিটকে যান তিন আরোহীই। তবে কেউই তেমন ভাবে আহত হননি। ঘটনাটি ঘটেছে গত ১৯ অগস্ট চিনের তাইঝৌতে। বৃহস্পতিবার রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে ঘটনাটি সামনে আসে।

Advertisement

আরও পড়ুন: তৈরি হল বিশ্বের সবচেয়ে বড় শিঙাড়া, কত ওজন জানেন?

তবে ঘটনার শেষ এখানেই নয়। বাইকটি তুলে চালু করতে গিয়ে ঘটে দ্বিতীয় বিপত্তি। চালকের হাত ছেড়ে বাইক ফের পিছলে যায়। আর সোজা গিয়ে ধাক্কা মারে একটি গাড়িতে। যেন সে পালাতে পারলেই বেঁচে যায়। সত্যি অদ্ভুতই বটে।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন