Rishi Sunak

ব্রিটিশ প্রধানমন্ত্রী সুনকের ঠিকানা ডাউনিং স্ট্রিটের মূল ফটকে ধাক্কা দিল গাড়ি!

ঘটনাটির একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। চালকের বিরুদ্ধে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ উঠলেও ভিডিয়োয় দেখা যাচ্ছে, গাড়িটি ধীরে চলতে চলতেই মূল ফটকে ধাক্কা দেয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লন্ডন শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২১:৫২
Share:

ঋষি সুনক। ফাইল চিত্র।

ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনকের ঠিকানা ডাউনিং স্ট্রিটের মূল ফটকে ধাক্কা দিল গাড়ি! বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে। ওয়েস্টমিনস্টার পুলিশের তরফে জানানো হয়েছে, একটি গাড়ি আচমকাই ডাউনিং স্ট্রিটের প্রবেশপথে ধাক্কা দেয়। বেপরোয়া ভাবে গাড়ি চালানোয় চালককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

ঘটনাটির একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। চালকের বিরুদ্ধে বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগ উঠলেও ভিডিয়োয় দেখা যাচ্ছে, গাড়িটি ধীরে চলতে চলতেই মূল ফটকে ধাক্কা দেয়। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কেউই জখম হননি। এই মুহূর্তে গোটা এলাকাটি ঘিরে রাখা হয়েছে।

ডাউনিং স্ট্রিটে ব্রিটেনের প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন রয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী সুনক এবং তাঁর পরিবার সেখানেই থাকেন। সূত্রের দাবি, দুর্ঘটনার সময়ে ১০, ডাউনিং স্ট্রিটে নিজের বাড়িতেই ছিলেন সুনক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন