Cow enters into an Australian police station

আর একটু হলেই ‘আটক’ হচ্ছিল গরু, থানা থেকে কোনও রকমে পালিয়ে বাঁচল!

কোনও কোনও নেটাগরিক মন্তব্য করেছেন, ভাগ্যিস পালিয়ে গিয়েছে, না হলে আটক হতে হত।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ১৭ জুলাই ২০২০ ২১:০৯
Share:

থানায় ঢুকে পড়ল গরু। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

কত কারণেই কত জনে থানায় যান। কেউ যান সাহায্য চাইতে, কেউ যান অভিযুক্ত হয়ে। কিন্তু এই গরুটি কেন থানায় গিয়েছিল, তা স্বভাবতই অজানা থেকে গিয়েছে। তবে অস্ট্রেলিয়ার এক থানায় এমন ভাবে গরু ঢুকে পড়া ও তা দেখে অফিসারদের দৌড়ে আসার ভিডিয়োটি নেটাগরিকদের কাছে হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে।

Advertisement

ফেসবুকে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে ডুমাডগি থানার পেজে ভিডিয়োটি পোস্ট হয়েছে। রবিবার পোস্ট হওয়া ওই ভিডিয়োটি থানার নজরদারি ক্যামেরায় ধরা পড়া ঘটনা। সেখানে দেখা যাচ্ছে, আস্তে আস্তে হাঁটতে হাঁটতে একটি গরু ঢুকে পড়ছে থানার ভিতর। গরুটির পায়ের চাপে স্বয়ংক্রিয় দরজা খুলে যাচ্ছে। ফলে বিল্ডিংয়ে ঢুকতে তার কোনও অসুবিধাও হয়নি।

থানার ভিতর এমন অনাহূত এক জনকে দেখে দৌড়ে আসেন দুই পুলিশকর্মী। তাঁদের মধ্যে এক মহিলা পুলিশকর্মী আবার মোবাইল বের করে ছবি তুলে রাখছেন গরুটির। পুলিশকর্মীরা দৌড়ে আসতেই গরুটি হয়তো বুঝতে পারে তার ঠিক এই জায়গায় থাকা উচিত নয়। তাই সে সঙ্গে সঙ্গে আবার পিছুটান দেয়।

Advertisement

আরও পড়ুন: টিভির পর্দায় খবর পড়তে পড়তে দাঁত খুলে চলে এল মহিলা সংবাদিকের

ভিডিয়োটি পোস্ট করে ওই পেজে লেখা হয়েছে, গরুটি কাউকে আঘাত না করে ফিরে যাওয়ায় তাঁরা খুশি। রবিবার পোস্ট হওয়া ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ন’হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে পাচ্ছে কমেন্ট ও শেয়ার। কোনও কোনও নেটাগরিক মন্তব্য করেছেন, ভাগ্যিস পালিয়ে গিয়েছে, না হলে আটক হতে হত।

আরও পড়ুন: ইনস্টায় সুন্দর সুন্দর ছবি পোস্ট করলেন সানিয়া, মাস্ক না পরার কারণও জানা গেল

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন