International News

চুরি করতে গিয়ে ‘পাই’ খেয়ে ঘুম দিল চোর!

গত মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১১টা নাগাদ করসওয়াল স্ট্রিটের একটি বাড়িতে তালা ভেঙে ভিতরে ঢোকে চোর। বয়স বছর ছেচল্লিশ। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। হাত সাফাইয়ের আগেই ফ্রিজ ভর্তি খাবার দেখে লোভে পড়ে যায় সে। নানা খাবারের মধ্যে থেকে বেছে নেয় ‘পাই।’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৭ ১৬:৫২
Share:

প্রতীকী ছবি।

কনকনে শীতের রাত। নরম বিছানা এবং ফ্রিজ ভর্তি খাবার দেখে লোভ সামলাতে পারেনি চোর। সুস্বাদু পাই আর চিপস খেয়ে পরম নিশ্চিন্তে লম্বা একটা ঘুম দিয়েছিল সে। সকালে উঠে দেখে অবাক কাণ্ড! কোথায় বিছানা? এ যে জেলের কুঠুরি। হাতে রয়েছে হাতকড়া।

Advertisement

এমনই ঘটনা ঘটেছে উত্তর স্কটল্যান্ডের কোর্টব্রিজে। পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১১টা নাগাদ করসওয়াল স্ট্রিটের একটি বাড়িতে তালা ভেঙে ভিতরে ঢোকে চোর। বয়স বছর ছেচল্লিশ। সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। হাত সাফাইয়ের আগেই ফ্রিজ ভর্তি খাবার দেখে লোভে পড়ে যায় সে। নানা খাবারের মধ্যে থেকে বেছে নেয় ‘পাই।’ শুধু তাই নয়, স্বাদ বাড়াতে পাইয়ের উপর ছড়িয়ে দেয় চিপস। কিন্তু অর্ধেক খেয়েই ঘুমে ঢুলে পড়ে। চুরির কথা ভুলে ততক্ষণে বিছানায় টানটান হয়ে গিয়েছে সে।

আরও পড়ুন:

Advertisement

মাত্র ২০ ডলার দিয়ে ফিরে পেলেন ২ লক্ষ ৫২ হাজার!

অনলাইনে এ বার বিক্রি হচ্ছে বোয়িং বিমানও!

ইতিমধ্যেই ফিরে আসেন গৃহকর্তা। ঘরে এক জন অচেনা ব্যক্তিকে দেখে তিনি অবাক। ডাক পড়ে পুলিশের। ঘটনা দেখে আরও অবাক পুলিশ। বিছানায় শুয়ে নিশ্চিন্তে ঘুমোচ্ছে একজন। পাশে যত্রতত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে চিপস। বাড়ির তালা ভাঙা।

পুলিশের জেরায় অবশ্য সে স্বীকার করেছে, চুরির মতলবেই বাড়িতে ঢুকেছিল। কিন্তু খুব ক্লান্ত থাকায় ঘুমিয়ে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন