White Camel

শুধু মানুষই নয় এই প্রাণীটিও আলিঙ্গন করতে পারে, ভাইরাল ভিডিয়ো

দেখা যাচ্ছে, একটি সাদা উট এক ব্যক্তিকে লম্বা গলা দিয়ে জড়িয়ে ধরে রয়েছে। ওই ব্যক্তিও উটটিকে ধরে রেখেছেন। দু’জনেই যেন একে অপরের প্রতি ভালবাসা ব্যক্তি করছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৯ ১৭:১৪
Share:

উটের আলিঙ্গনে এক ব্যক্তি। ছবি: টুইটার থেকে নেওয়া।

নানা সময়ে আমরা প্রায়ই একে অপরকে আলিঙ্গন বা ‘হাগ’ করি। এবার একটি উটকে দেখা গেল এক ব্যক্তিকে আলিঙ্গন করতে। এমনই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী সুশান্ত নন্দা তাঁর টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি সাদা উট এক ব্যক্তিকে লম্বা গলা দিয়ে জড়িয়ে ধরে রয়েছে। ওই ব্যক্তিও উটটিকে ধরে রেখেছেন। দু’জনেই যেন একে অপরের প্রতি ভালবাসা ব্যক্তি করছে।

ওই ব্যক্তির পরনে ‘থোব’ বা ‘থ্যাব’ (আরবের পুরুষদের পোশাক)। পিছনে আরও এক ব্যক্তিকে দেখা যাচ্ছে। তাঁর পরনেও থোব রয়েছে। এ ছাড়াও আর অনেক উট ক্যামেরায় ধরা পড়েছে। এলাকাটিও মরুভূমির মতো দেখতে। তাই মনে করা হচ্ছে এটি আরবের কোনও এলাকার দৃশ্য।

Advertisement

আরও পড়ুন: সাইকেলে উঠে পড়ল এক কোয়ালা, দেখুন মহিলা কী করলেন তার সঙ্গে

সুশান্ত তাঁর পোস্টে লিখেছেন, অনেকদিন পর ওই ব্যক্তিকে ফিরে পেয়ে উটটি তাঁকে জড়িয়ে ধরে নিজের ভালবাসা প্রকাশ করছে।

আরও পড়ুন: স্করপিও-র টানে ভেঙে বেরিয়ে এল এটিএম, দুষ্কৃতীদের কীর্তি ধরা পড়ল নজরদারী ক্যামেরায়

ভিডিয়োটি কবেকার বা ঠিক কোন জায়গায় ক্যামেরাবন্দি হয়েছে সে সম্পর্কে কিছু লেখেননি সুশান্ত। ভিডিয়োটি ২৭ ডিসেম্বর পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত প্রায় ২৩ হাজার বার দেখা হয়েছে ভিডিয়োটি। সেই সঙ্গে প্রচুর মানুষ এটি শেয়ারও করেছেন।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন