• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্করপিও-র টানে ভেঙে বেরিয়ে এল এটিএম, দুষ্কৃতীদের কীর্তি ধরা পড়ল নজরদারী ক্যামেরায়

Atm
স্করপিও-র টানে ভেঙে বেরিয়ে এল এটিএম। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

মাঝে মধ্যেই এটিএম ভেঙে টাকা লুট-এর ভিডিয়ো সামনে আসে। কিন্তু তা বলে মহিন্দ্রার এসইউভি-তেদড়ি বেঁধে এটিএম ভেঙে ফেলার দৃশ্য সামনে আসেনি। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ‘ভাইরাল ওয়ার্ল্ড নিউজ’ নামে এক ইউটিউব চ্যানেলে ভিডিয়োটি আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি এটিএমের সামনে রিভার্সে একটি সাদা মহিন্দ্রা স্করপিও এসে দাঁড়াচ্ছে। একটু পরেই সেটি এগিয়ে যেতে থাকে। এরপরই দেখা যায় তার পিছনে একটি দড়ি বাঁধা। আর কিছুটা এগোতেই দড়ির সঙ্গে টানা হয়ে বেরিয়ে আসে একটি বড় বাক্সের মতো বস্তু।

সম্ভবত আগেই সব ব্যবস্থা করে রেখেছিলেন কয়েক জন দুষ্কৃতী। তারপর শুধু গাড়িটি সেখানে এনে তাতে দড়ি বেঁধে টান মারতেই উপড়ে আসে এটিএমটি।পুণের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, একটি এটিএমের সামনে লাগানো নজরদারি ক্যামেরায় ওই দৃশ্য ধরা পড়ে। কয়েকজন মিলে ওই এটিএমের মেশিন ভেঙে নিয়ে গিয়েছেন।

আরও পড়ুন: টি-শার্টে আঁকা ‘ভয়ঙ্কর’ সাপের ছবি, বিমান বন্দরে কী অবস্থা হল দেখুন

পুণের পুলিশ সেই সিসি ক্যামেরার ফুটেজ দেখে গাড়ি ও গাড়ির মালিককে খুঁজছে।এখনও কোনও অভিযুক্ত ধরা পড়েননি। ১৬ ডিসেম্বর আপলোড হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় ৪০ হাজার বার দেখা হয়েছে।

আরও পড়ুন: বনের রাজার আক্রমণের মুখে বাঘ, শেষ পর্যন্ত ফল কী হল দেখুন

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন