International News

এয়ার শোয়ের মাঝে সমুদ্রে ভেঙে পড়ল বিমান, দেখুন ভিডিও

সংবাদ সংস্থা সূত্রে খবর, রবিবার বিকালে টেরাসিনায় চলছিল ইতালীয় বায়ুসেনার এয়ার শো। ইতালির রাজধানী রোম থেকে ১১০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত সমুদ্র উপকূলবর্তী শহর এই টেরাসিনা। এয়ার শো দেখতে ভিড় জমিয়েছিলেন কয়েক হাজার মানুষ। মহড়ার মাঝপথে ডাইভ দিতে গিয়ে হঠাৎইএকটি ফাইটার জেট ভেঙে পড়ে মাঝ সমুদ্রে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১২:১৩
Share:

ভেঙে পড়ার মুহূর্তে। ছবি: টুইটারের সৌজন্যে

এয়ার শো চলাকালীন মাঝ সমুদ্রে ভেঙে পড়ল একটি যুদ্ধবিমান। রবিবার ঘটনাটি ঘটেছে মধ্য ইতালিতে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিমান চালকের।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, রবিবার বিকালে টেরাসিনায় চলছিল ইতালীয় বায়ুসেনার এয়ার শো। ইতালির রাজধানী রোম থেকে ১১০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত সমুদ্র উপকূলবর্তী শহর এই টেরাসিনা। এয়ার শো দেখতে ভিড় জমিয়েছিলেন কয়েক হাজার মানুষ। মহড়ার মাঝপথে ডাইভ দিতে গিয়ে হঠাৎইএকটি ফাইটার জেট ভেঙে পড়ে মাঝ সমুদ্রে। সঙ্গে সঙ্গেই দুর্ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। উদ্ধার করা হয় বিমান চালকের দেহ।

আরও পড়ুন: রোহিঙ্গা হিংসায় অস্ত্র ধর্ষণও

Advertisement

ঘটনার কিছুক্ষণের মধ্যেই বিমান ভেঙে পড়ার সেই মুহূর্তের একাধিক ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গেই সঙ্গেই তা ভাইরাল হয়।

দেখুন ভিডিও

ইতালীয় বায়ুসেনার তরফে জানানো হয়েছে, ওই বিমানটি ছিল টেস্ট ফ্লাইট ডিপার্টমেন্টের। ফ্লাইট সিডিউলের শেষ পর্যায়ে পৌঁছনোর আগেই ভেঙে পড়ে সেটি। তবে কেন এই ঘটনা ঘটল তার কারণ এখনও পর্যন্ত দেখা যায়নি। বায়ুসেনার তরফে জানানো হয়েছে, শীঘ্রই গোটা ঘটনাটি তদন্ত করে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন