International news

ম্যাকডোনাল্ডস-এর চিজ বার্গার, ভিতরে কিলবিল করছে পোকা!

বার্গারের ভিতরে কিলবিল করে ঘুরে বেড়াচ্ছে সেগুলি! ফুটপাথের উপরে গড়ে তোলা কোনও দোকান নয়, এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার ম্যারিবর‌্যোর ম্যাকডোনাল্ডস রেস্তোরাঁয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ অগস্ট ২০১৭ ১৭:৫৪
Share:

প্রতীকী ছবি।

ছেলের আবদারে চিজ বার্গার কিনে দিয়েছিলেন তিনি। সাধ করে তা খেতে গিয়েই হতভম্ব অবস্থা। চিজ বার্গারের ভিতরটা ভরে রয়েছে ছোট ছোট সাদা পোকায়! বার্গারের ভিতরে কিলবিল করে ঘুরে বেড়াচ্ছে সেগুলি! ফুটপাথের উপরে গড়ে তোলা কোনও দোকান নয়, এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার ম্যারিবর‌্যোর ম্যাকডোনাল্ডস রেস্তোরাঁয়।

Advertisement

৯ অগস্টের এই ঘটনার পরেই ম্যাকডোনাল্ডস-এর ফেসবুক পেজে বার্গারের ছবি পোস্ট করেন এমালেইগ ফুলার নামে ওই মহিলা। ফেসবুকে তিনি লেখেন, ‘‘আমার তিন বছরের শিশুটির জন্য বার্গারটি কিনেছিলাম। কিন্তু বার্গারের ভিতরে দেওয়া মাংসের উপরে জীবন্ত ম্যাগট ঘুরে বেড়াচ্ছিল। এটা খুবই দুর্ভাগ্যজনক।’’ পাশাপাশি তিনি এও জানান যে, তাঁর বিচার চাই। প্রমাণ হিসাবে তাই বার্গারটিকে ফ্রিজে রেখে দিয়েছেন।

আরও পড়ুন: ভারতের স্বাধীনতা দিবসকে উত্সর্গ করে ৫৪ কেজির দঙ্গল কেকবানাল দুবাই

Advertisement

ওই মহিলার এই পোস্ট দেখে ম্যাকডোনাল্ডের মুখপাত্র বলেন, ‘‘আমাদের ক্রেতাদের কথা মাথায় রেখেই খাবারের স্বাস্থ্যের উপরে খুব বেশি নজর দিয়ে থাকি। আমাদের রেস্তোরাঁয় যা ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক। ওই মহিলার সঙ্গে আমরা কথা বলেছি। কী ভাবে ঘটল তা তদন্ত করে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন