জোলির সিদ্ধান্তে দুঃখিত ব্র্যাড পিট

ব্র্যাঞ্জেলিনার মেয়াদ শেষ। কালই এক মার্কিন ওয়েবসাইট সূত্রে জানা গিয়েছে সেই খবর। তবে ব্র্যাড পিট বা অ্যাঞ্জেলিনা জোলি— কারও প্রতিক্রিয়া সে ভাবে মেলেনি। জোলির আইনজীবী শুধু জানিয়েছেন, পারিবারিক স্বাস্থ্যের জন্য এই সিদ্ধান্ত।

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৬ ০১:৩২
Share:

ব্র্যাঞ্জেলিনার মেয়াদ শেষ। কালই এক মার্কিন ওয়েবসাইট সূত্রে জানা গিয়েছে সেই খবর। তবে ব্র্যাড পিট বা অ্যাঞ্জেলিনা জোলি— কারও প্রতিক্রিয়া সে ভাবে মেলেনি। জোলির আইনজীবী শুধু জানিয়েছেন, পারিবারিক স্বাস্থ্যের জন্য এই সিদ্ধান্ত। এ ব্যাপারে জোলি মন্তব্য করবেন না।

Advertisement

তবে আর একটি মার্কিন পত্রিকায় আজ ব্র্যাড পিটের বিবৃতি ছাপা হয়েছে। তাতে তিনি বলেছেন, ‘‘গোটা বিষয়টিতে আমি খুবই দুঃখিত। কিন্তু আমাদের সন্তানদের ভাল থাকাটাই এখন সব চেয়ে জরুরি। সংবাদমাধ্যমের কাছে অনুরোধ, এই কঠিন সময়ে ওদের জন্য আর অসুবিধে তৈরি করবেন না।’’ কিন্তু কাল যে পত্রিকা অ্যাঞ্জেলিনার বিবাহবিচ্ছেদের খবর প্রথম ফাঁস করেছিল, তাদের আবার দাবি, বাচ্চাদের দেখভালের ক্ষেত্রে যৌথ দায়িত্বের জন্য লড়াই করবেন বলে জানিয়েছেন ব্র্যাড। অ্যাঞ্জেলিনা সে দায়িত্ব একাই নিতে চান বলে জানিয়েছিলেন আইনজীবীকে।

ওই পত্রিকায় বলা হয়েছে, বিচ্ছেদের কারণ হিসেবে যে কথাগুলো উঠে এসেছে, তাতে যথেষ্ট ক্ষুব্ধ ব্র্যাড। জোলি ঘনিষ্ঠদের বক্তব্য, সম্প্রতি ব্র্যাডের মাদক সেবন-মদ্যপান-রাগ নিয়ে হলিউড নায়িকার অসুবিধে হচ্ছিল। ব্র্যাডের রাগের প্রভাব পড়ছিল ছেলেমেয়েদের উপরে। তাই জোলির এই সিদ্ধান্ত। পত্রিকায় বলা হচ্ছে, বিচ্ছেদের মামলা করায় ব্র্যাড এখন জোলির উপরে ক্ষিপ্ত ছেলেমেয়েদের প্রসঙ্গেই। কারণ এতে সন্তানদের উপরে কতটা প্রভাব পড়বে, সেটা কেন জোলি ভেবে দেখছেন না— প্রশ্ন পিট ঘনিষ্ঠদের। আর তাঁর প্রাক্তন স্ত্রী জেনিফার অ্যানিস্টন বলেছেন, ‘এ সবই কর্ম!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন