Model

বাক্সবন্দি এই মডেলকেই পর্ন সাইটে বেচে দেওয়া হচ্ছিল!

এ বার প্রকাশ্যে এলেন ওই তরুণী মডেল। তাঁর নাম ক্লোই আইলিং। বছর কুড়ির ওই তরুণী জানালেন, ভুয়ো ফটোশুটের কথা বলে তাঁকে ইতালির মিলানে নিয়ে যায় লুকাস।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ২০:৩৯
Share:

ক্লোই আইলিং।

সপ্তাহখানেক আগের কথা। এক তরুণী মডেলকে বাক্সবন্দি অবস্থায় উদ্ধার করেছিল মিলান পুলিশ। সেই ঘটনায় গ্রেফতার করা হয় লুকাস পাওয়েল হারবা নামে এক চিত্রগ্রাহককে। অভিযোগ, পর্নোগ্রাফি সাইটে চড়া দামে ওই তরুণীকে বেচে দেওয়ার ফন্দি করেছিল লুকাস।

Advertisement

এ বার প্রকাশ্যে এলেন ওই তরুণী মডেল। তাঁর নাম ক্লোই আইলিং। বছর কুড়ির ওই তরুণী জানালেন, ভুয়ো ফটোশুটের কথা বলে তাঁকে ইতালির মিলানে নিয়ে যায় লুকাস। মডেল হওয়ার জন্য জুলাইয়ের ১০ তারিখ ব্রিটেন থেকে ইতালির মিলানে এসে পৌঁছন তিনি। পর দিনই তাঁর ফটোশুটের কথা ছিল। ফটোশুটের জন্য লুকাস তাঁকে মিলানে নিজের অ্যাপার্টমেন্ট-এ আসতে বলেছিল। ১১ জুলাই লুকাসের ঘরের ভিতরে ঢুকতেই বিষয়টি পাল্টে যায়। তরুণীর অভিযোগ, তাঁকে বাধ্য করা হয় রগরগে ফটোশুট করতে। রাজি না হলে মারধর করা হয়। এমনকী, অভিযুক্ত লুকাস জোর করে তাঁকে নেশার দ্রব্য কেটামিন খাওয়ায় বলেও অভিযোগ করেছেন তরুণী। পরে মুখ, হাত-পা বেঁধে একটি বড় স্যুটকেসের ভিতরে তাঁকে ঢুকিয়ে দেওয়া হয়। সেখান থেকে স্যুটকেসটি গাড়িতে চাপিয়ে তুরিনের প্রত্যন্ত এলাকার একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: ব্রিটিশ মডেলকে সুটকেসে ভরে বেচে দেওয়ার চেষ্টা

Advertisement

আরও পড়ুন: কিশোরীর প্রতি অশালীন আচরণের অভিযোগে গ্রেফতার ভারতীয় ডাক্তার

দীর্ঘ দিন ওই তরুণীর কোনও খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ দায়ের করে তাঁর পরিবার। মিলান পুলিশের এক কর্তা লরেঞ্জো বুকোসি জানান, অনলাইন সাইটে তাঁকে বিক্রি করার পরিকল্পনা ছিল হারবাদের। পরিবারের অভিযোগ মতোই, লুকাসের ফোনে আড়ি পেতে ওই মডেলের হদিস পায় পুলিশ। বাক্সবন্দি অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় হারবাকে। অন্য অভিযুক্তদেরও সন্ধান করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন