Australian Man

শ্যাম্পেন খেয়ে ঘুমিয়ে পড়ল চোর! ঘুম ভাঙল পুলিশের গুঁতোয়

বাড়ির মালকিন কাজ থেকে বাড়ি ফিরে দেখেন তাঁর শোওয়ার ঘরে ঘুমিয়ে রয়েছে এক অজ্ঞাত পরিচয় যুবক। পাশে টেবিলে পড়ে রয়েছে তাঁর সংগ্রহে রাখা দামি শ্যাম্পেনের খালি বোতল।

Advertisement

সংবাদ সংস্থা

পার্থ শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৭ ১৭:৩৩
Share:

প্রতীকী চিত্র।

ছাদের দরজার তারের জাল কেটে বাড়িতে ঢুকেছিল চোর। কিন্তু, ঘরের ভেতর ঢুকেই এমন একটা জিনিস চোখে পড়ল যে আর চুরি করা হল না তার। ঘরে ঢুকতেই চোরের চোখে পড়ল একটা দামি শ্যাম্পেনের বোতল। আর তা সাবাড় করেই ওই বাড়িরই শোওয়ার ঘরে ঘুমিয়ে পড়ল সে। ঘুম ভাঙল পুলিশের ডাকাডাকিতে।

Advertisement

মজার এই ঘটনাটি ঘটেছে পশ্চিম অস্ট্রেলিয়ার পার্থ থেকে ৭০০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে অবস্থিত এসপারেন্সে। বিবিসি-র খবর অনুযায়ী, বাড়ির মালকিন কাজ থেকে বাড়ি ফিরে দেখেন তাঁর শোওয়ার ঘরে ঘুমিয়ে রয়েছে এক অজ্ঞাত পরিচয় যুবক। পাশে টেবিলে পড়ে রয়েছে তাঁর সংগ্রহে রাখা দামি শ্যাম্পেনের খালি বোতল। ব্যাপারটা খানিকটা আন্দাজ করে বাড়ির বাইরে গিয়ে পুলিশকে ফোন করেন বাড়ির মালকিন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় এসপারেন্স পুলিশের একটি দল।

আরও পড়ুন: কেব্‌ল কার শূন্যে ঝুলে, উদ্ধার ৭৫

Advertisement

এসপারেন্স পুলিশের এক কর্তা রিচার্ড মুর জানান, অভিযুক্ত বছর ছত্রিশের যুবকের নাম হেনরি উইলিয়ামস। মদ্যপ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কিছুটা সুস্থ হলে হেনরিকে চুরি এবং সম্পত্তি নষ্টের অভিযোগে গ্রেফতার করে পুলিশ। মুর আরও জানান, ৮ অগস্ট অভিযুক্তকে আদালতে তোলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন