International News

চুরি করতে গিয়ে নিজের ছোড়া ইটেই কুপোকাত চোর!

আমেরিকার মেরিল্যান্ডের ঘটনা। গত ২০ সেপ্টেম্বর একটি হোটেলে চুরি করতে গিয়েছিল এক ব্যক্তি। তখন ভোর চারটে। হাতে একটা ইট তুলে নেয় চোরটি।

Advertisement

সংবাদ সংস্থা

মেরিল্যান্ড শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৮ ১৭:৪৯
Share:

সিসিটিভি ফুটেজে ধরা পড়া সেই দৃশ্য।

ইট মারলে যে পাটকেলটিও খেতে সেটা বোধহয় চোর ভুলে গিয়েছিল। চুরি করতে গিয়ে তাই নাস্তানাবুদ হয়ে ফিরতে হল তাকে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই চোরের কাণ্ড নিয়ে রীতিমতো ঠাট্টা-তামাশা শুরু হয়ে গিয়েছে।

Advertisement

আমেরিকার মেরিল্যান্ডের ঘটনা। গত ২০ সেপ্টেম্বর একটি হোটেলে চুরি করতে গিয়েছিল এক ব্যক্তি। তখন ভোর চারটে। হাতে একটা ইট তুলে নেয় চোরটি। ভেবেছিল হোটেলের জানলার কাচ ভেঙে ভিতরে ঢুকে ‘মাল সাবাড়’ করবে। কিন্তু তার জন্য যা অপেক্ষা করছিল সেটা বোধহয় চোর ভাবতেও পারেনি।

ইট তুলে চোর সজোরে জানলার কাচে আঘাত করে। নাহ! ইট মারতেও সেটা ভাঙল না। একটু অবাকই হল সে। দ্বিতীয় বার আরও জোরে মারল ইট দিয়ে, এ বারও কাচ ভাঙল না। তার পরেও হাল ছাড়েনি সে! তৃতীয় বার ইটটা তুলে আবার মারল, এ বার অভিঘাতটা আরও জোরালো ছিল। কিন্তু সেই অভিঘাতের প্রভাব যে তার উপরেও পড়বে সেটা বোধহয় বুঝতে পারেনি সে। তৃতীয় বার মারতেই ইটটা ছিটকে এসে সজোরে তার মুখে লাগে। ককিয়ে উঠে মাটিতে বসে পড়ে সে। নাহ! চুরি করাটা আর হয়নি, ইটের ঘায়ে ঘায়েল হয়েই ফিরতে হয়েছিল তাকে। একেই বলে ইট মারলে পাটকেল খাওয়া।

Advertisement

আরও পড়ুন: এই সপ্তাহেই ভারতের সঙ্গে ৩৬৬৬৭ কোটি টাকার ক্ষেপণাস্ত্র চুক্তি, জানাল রাশিয়া

কেন এমন হল?

পুলিশ জানিয়েছে, হোটেলের জানলার কাচ বুলেটপ্রুফ ছিল। সেটা বুঝতে পারেনি চোর আর সে কারণেই দরজা ভাঙতে ব্যর্থ হয় চোর। প্রিন্স জর্জ কাউন্টি পুলিশ চুরির এই সিসিটিভি ফুটেজটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় চোরের এই নির্বুদ্ধিতার কাণ্ড নিয়ে হাসির রোলও ওঠে। পুলিশ ভিডিয়োটি শেয়ার করে চোর সম্পর্কে লেখে ‘ব্যাড লাক ব্যান্ডিট’।

আরও পড়ুন: এই বন্দুকগুলোর এত ক্ষমতা! শুনলে চমকে যাবেন

(সব গুরুত্বপূর্ণআন্তর্জাতিক খবরজানতে চোখ রাখুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন