King Cobra

বাথরুমে নিয়ে গিয়ে স্নান করানো হচ্ছে ৮ ফুটের শঙ্খচূড়কে! রইল ভয় ধরানো ভিডিয়ো

২২ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাথরুমে কলের নীচে একটি বালতি বসানো রয়েছে। সেখান থেকে মগে করে জল তুলে শঙ্খচূড়ের মাথায় জল ঢালছেন এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১২:২৬
Share:

সাপের নাম শুনলে যেখানে অধিকাংশই আতঙ্কিত হয়ে পড়েন, সেখানে এক ব্যক্তিকে প্রায় ৮ ফুটের একটি শঙ্খচূড়কে স্নান করিয়ে দিতে গেল! হ্যাঁ, ঠিকই শুনছেন। বিশ্বের অন্যতম বিষধর সাপকে বাথরুমে নিয়ে গিয়ে স্নান করালেন এক ব্যক্তি। বার দুয়েক সাপটি কামড়ানোরও চেষ্টা করেছিল। কিন্তু খুব ধীরস্থির ভাবেই তা সামলালেন তিনি।

Advertisement

একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেখানেই এমন দৃশ্য ধরা পড়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ২২ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাথরুমে কলের নীচে একটি বালতি বসানো রয়েছে। সেখান থেকে মগে করে জল তুলে শঙ্খচূড়ের মাথায় জল ঢালছেন এক ব্যক্তি। ছোবল মারার চেষ্টা করতেই সাপের মাথা ধরে নামিয়ে দিলেন তিনি। তার পর আবার বেশ কয়েক বার জল ঢাললেন। শুধু জল ঢালাই নয়, সাপের গা-ও রগড়ে রগড়ে ধুয়ে দিচ্ছিলেন। দেখেই মনে হতে পারে সাপটি পোষ্য।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই আঁতকে উঠেছেন নেটাগরিকরা। বিশ্বের অন্যতম বিষধর সাপকে ভয়ডরহীন ভাবে, জীবনের ঝুঁকি নিয়ে স্নান করাচ্ছেন কী ভাবে? অনেকেই এই প্রশ্ন তুলেছেন। এক জন আবার লিখেছেন, “মনে হয় জীবনের প্রতি কোনও মায়া নেই ওঁর।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন