Viral Photo

Viral: এই ছবিতে ব্যাঙ খুঁজে বার করুন তো

গ্লেন্ডা ফিলিপ্স নামে আমেরিকার লুইসিয়ানার এক মহিলা সম্প্রতি নেটমাধ্যমে এই ছবি শেয়ার করে নেটাগরিকদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১২:৪৫
Share:

এই ছবিই শেয়ার করেছেন গ্লেন্ডা।

অনেক ছবিতে বাঘ খুঁজেছেন, সাপ খুঁজেছেন। কিন্তু এই ছবিতে ব্যাঙ খুঁজে দেখান তো!

গ্লেন্ডা ফিলিপ্স নামে আমেরিকার লুইসিয়ানার এক মহিলা সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি শেয়ার করে নেটাগরিকদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, এই ছবিতে ব্যাঙ কোথায় রয়েছে বলুন তো?

Advertisement

বাড়ির পিছনে ব্যাঙের আওয়াজে প্রচণ্ড বিরক্ত হয়েছিলেন গ্লেন্ডা। ব্যাঙটা কোথায় তার খোঁজেই বাড়ির পিছনের দিকে যান তিনি। সেখানে নুড়ি, পাথর ভরা ছিল। আওয়াজটা আসছিল ওই নুড়িগুলির মধ্যে থেকেই। কিন্তু কিছুতেই ব্যাঙটিতে দেখতে পারছিলেন না গ্লেন্ডা। তার মধ্যে বৃষ্টির জল, শ্যাওলা এবং পাতার কারণে ওই জায়গায় ব্যাঙ খোঁজা যেন খড়ের গাদায় সূঁচ খোঁজার মতো হয়েছিল।

ছবিতে চিহ্নিত সেই ব্যাঙ।

কিন্তু হাল ছাড়েননি গ্লেন্ডা। খুব ভাল করে নিরীক্ষণ করার পর দেখেন তার থেকে এক হাত দূরেই রয়েছে ব্যাঙটি। শ্যাওলা রঙা ব্যাঙটি পুরো মিশে গিয়েছিল বাড়ির পিছনের উঠোনে পড়ে থাকা নুড়ি, পাথরের সঙ্গে। গ্লেন্ডা তৎক্ষণাৎ ছবি তুলে নেন। কিন্তু ফোনে সেই ছবি যখন দেখেন, কোনও ভাবেই ব্যাঙটিকে চিহ্নিত করতে পারছিলেন না। তখনই তাঁর মাথায় আসে এ বার তা হলে এই ছবি শেয়ার করে বন্ধুদের প্রশ্ন করা যাক, কোথায় রয়েছে ব্যাঙ। কিন্তু কেউই সেই ব্যাঙ খুঁজে পাননি। এক বার চেষ্টা করে দেখুন তো আপনি ব্যাঙটিকে খুঁজে পান কি না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন