New Jersey

চলন্ত গাড়ি থেকে টাকার বৃষ্টি, কুড়িয়ে নিতে হুড়োহুড়ি

এ যেন টাকার বৃষ্টি! চলন্ত ট্রাক থেকে উড়ে আসছে টাকা, আর ছড়িয়ে পড়া সেই টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি পড়ে যাচ্ছে রাস্তায়। গাড়ি থামিয়ে দলে দলে ড্রাইভাররা যোগ দিচ্ছে টাকা কুড়িয়ে নেওয়ার মিছিলে। সম্প্রতিই এরকম একটা ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ১৫:৫৯
Share:

এভাবেই টাকা কুড়াতে দেখা যায় রাস্তায়। ছবি: টুইটার

এ যেন টাকার বৃষ্টি! চলন্ত ট্রাক থেকে উড়ে আসছে টাকা, আর ছড়িয়ে পড়া সেই টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি পড়ে যাচ্ছে রাস্তায়। গাড়ি থামিয়ে দলে দলে ড্রাইভাররা যোগ দিচ্ছে টাকা কুড়িয়ে নেওয়ার মিছিলে। সম্প্রতিই এরকম একটা ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে। প্রকাশ্যে এসেছে সেই ঘটনার ভিডিয়ো ফুটেজ। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

ইস্ট রাদারফোর্ড পুলিশ ডিপার্টমেন্টের তরফে জানানো হয়েছে সকাল ৮.৩০ নাগাদ একটি নগদ টাকা ভর্তি চলন্ত ট্রাকের থেকে কোনও কারণে টাকা বেরিয়ে ছড়িয়ে পড়তে শুরু করে রাস্তায়। টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি পরে যাওয়ার কারণে বেশ কিছু দুর্ঘটনাও ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। নিউ ইয়র্ক সিটির নিকটবর্তী মেটলাইফ স্টেডিয়ামের কাছেই এই ঘটনা ঘটেছে বলে জানানো হয়েছে।

যদিও পুলিশ দপ্তরের তরফে সকলকে আবেদন করা হয়েছে কুড়িয়ে নেওয়া টাকা ফেরত দেবার জন্য। কিন্তু কেন ঘটল এমন ঘটনা? পুলিশের তরফে জানানো হয়েছে যে, সেই ট্রাকের একটি দরজার ‘লক’ ঠিকঠাক কাজ না করাতেই এই বিপত্তি ঘটেছে। ঠিক কত টাকা খোয়া গেছে বুঝতে একটি অডিটের ব্যবস্থাও করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: পাথরের জবাব, ঘর ওড়াল ইজ়রায়েল

আরও পড়ুন: ১৩ বছরেই সফটঅয়্যার কোম্পানির মালিক কেরলের আদিত্যন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন