China

বিয়ের মণ্ডপে কনের সাজে হাজির প্রাক্তন প্রেমিকা! বরকে নিয়ে শুরু টানাটানি, তারপর...

বিয়ের মণ্ডপে কনের সাজে প্রাক্তন প্রেমিকার সঙ্গে যুবকের ওই ঝগড়ার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৯ ১১:২২
Share:

বিয়ের মণ্ডপে বরকে নিয়ে টানাটানি কনে ও প্রাক্তন প্রেমিকার। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

প্রেমিকের কাছে প্রত্যাখ্যাত হলেও হাল ছাড়েননি। প্রেমিক বিয়ের পিঁড়িতে বসতে যাবেন শুনে নিজেকে সামলাতে পারছিলেন না। তাই কনের সাজে প্রেমিকের বিয়ের অনুষ্ঠানে হাজির হলেন চিনের এক মহিলা। দুই মহিলার মধ্যে শুরু হয়ে গেল বরকে নিয়ে টানাটানি। বিয়ের মণ্ডপে কনের সাজে প্রাক্তন প্রেমিকার সঙ্গে যুবকের ওই ঝগড়ার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কনের সাজে আচমকা বিয়ের মঞ্চে প্রবশে করেন প্রাক্তন প্রেমিকা। মঞ্চে উঠেই প্রেমিকের হাত ধরে টানতে থাকেন। তাঁকে নিয়ে যেতে চান। কিন্তু প্রেমিক তাঁর দিকে ভ্রুক্ষেপও করছিলেন না। এই সময় প্রেমিকা হাত ছাড়িয়ে নিলে মাথায় হাত দিয়ে বসে পড়েন ওই মহিলা।

প্রাক্তন প্রেমিকার হাত ছাড়িয়ে ওই যুবক তখন নিজের হবু স্ত্রীকে চুম্বন করতে যাবেন, তখনই ফের তাঁর জামা টেনে ধরেন প্রাক্তন প্রেমিকা। বিয়ে করতে এসে প্রাক্তন প্রেমিকার সঙ্গে বরের এই কীর্তি দেখে মেজাজ হারান নববধু। এবার তিনি বরের হাত ছাড়িয়ে মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান। অপ্রস্তুতে পড়া প্রেমিকও তখন নববধুর পিছন পিছন ছুটতে থাকেন। তাঁর প্রাক্তন প্রেমিকা তখন বিয়ের মণ্ডপে বসে বসে কাঁদছেন।

Advertisement

আরও পড়ুন: শুধুমাত্র মজা পেতে ১২ বছরে প্রায় ৫ হাজার বাচ্চা অদলবদল করেছিলেন এই নার্স!

ভিডিয়োটি প্রথম প্রকাশ করেন বিনোদন বিষয়ক একজন ব্লগার। তারপর মুহূর্তেই সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। এই ভিডিয়োটি ব্যাপক সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে।

আরও পড়ুন: আস্ত বিমান বানিয়ে চমকে দিলেন পাকিস্তানের এই ভুট্টা বিক্রেতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন