CNN

বারান্দায় স্ত্রী করছেন যোগা, উঠোনে নগ্ন দাঁড়িয়ে টিভি সঞ্চালক!

যদিও এই নিয়ে ক্রিসের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৯ জুন ২০২০ ১৩:০১
Share:

ক্রিশ কুওমো। ছবি টুইটার থেকে নেওয়া।

বিখ্যাত আন্তজার্তিক সংবাদমাধ্যমের সঞ্চালক ক্রিস কুওমো। সম্প্রতি তাঁর স্ত্রী বা়ড়ির বারান্দায় যোগ ব্যায়াম করছিলেন। সেই ঘটনার ভিডিয়ো তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেই ভিডিয়োতে ক্রিশকে দেখা গিয়েছে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বাড়ির বাগানে দাঁড়িয়ে থাকতে।

Advertisement

সেই ভিডিয়োতে নেটাগরিকরা চিনে ফেলেন ক্রিসকে। সঙ্গে সঙ্গে বিভিন্ন মন্তব্য ভেসে আসতে থাকে সেই ইনস্টাগ্রাম পোস্টে। তা দেখে ভিডিয়োটি সরিয়ে নেওয়া হয়। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। বাজপাখির মতো তীক্ষ্ণ নজরওয়ালা নেটাগরিকরা ভিডিয়োর স্ক্রিনশট নিয়ে নিয়েছেন। তার পর তা অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়েছে।

নেটাগরিকদের কেউ বলেছেন, ইচ্ছাকৃত এমন করেছেন ক্রিস। অন্য দলের মতে গোটাটাই দুর্ঘটনাবশত ঘটেছে। যদিও এই নিয়ে ক্রিসের কোনও মন্তব্য পাওয়া যায়নি। আন্তর্জাতিক সংবাদমাধ্যমটিও এ ব্যাপারে এখনও অবধি কিছু বলেনি।

Advertisement

আরও পড়ুন: করোনা-মুক্ত নিউজ়িল্যান্ড, আতঙ্ক বাড়ছে লাতিন আমেরিকায়

করোনাভাইরাস লকডাউন থেকে বাড়িতে বসেই সঞ্চালনা করছেন ক্রিস। নিজের স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে হ্যাম্পটনের বিশাল বাংলোয় থাকেন।

মার্চে ক্রিসও আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। তার পর বাড়ির বাইরে মাস্ক ছাড়া ঘুরতে বেরিয়ে নেটিজেনদের তোপের মুখেও পড়েছিলেন তিনি।

আরও পড়ুন: আমার আমেরিকা আসার টিকিটের জন্য বাবার এক বছরের মাইনে লেগেছিল: সুন্দর পিচাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন