আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা, নিহত তিন

ফের মার্কিন যুক্তরাষ্ট্রে এলোপাথাড়ি গুলি চালাল এক বন্দুকবাজ। কলোরাডোর একটি প্ল্যনড পেরেন্টহুড অ্যাবরশন ক্লিনিকে বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছে তিন জনের, আহত অন্ত ন’জন। মৃতদের মধ্যে দুই সাধারণ নাগরিকের সঙ্গে আছেন এক পুলিশ অফিসারও। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যেকেই বিপন্মুক্ত বলে জানা গেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৫ ১০:৫২
Share:

ফের মার্কিন যুক্তরাষ্ট্রে এলোপাথাড়ি গুলি চালাল এক বন্দুকবাজ। কলোরাডোর একটি প্ল্যনড পেরেন্টহুড অ্যাবরশন ক্লিনিকে বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছে তিন জনের, আহত অন্ত ন’জন। মৃতদের মধ্যে দুই সাধারণ নাগরিকের সঙ্গে আছেন এক পুলিশ অফিসারও। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যেকেই বিপন্মুক্ত বলে জানা গেছে। সন্দেহভাজন বন্দুকবাজকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

হাড়হিম করা টানা ৫ ঘণ্টার গুলির লড়াইয়ের পর অবশেষে আত্মসমর্পণ করে ওই বন্দুকবাজ। এলাকা ঘিরে রেখেছে পুলিস বাহিনী, নামানো হয়েছে বম্ব স্কোয়াড। ওই বন্দুকবাজের আর কোনও সহকারী আছে কি না তার সন্ধানে চিরুনি তল্লাশি চলছে।

সন্দেহভাজন আততায়ী গ্রেফতার হলেও তার পরিচিতি এখনও জানা যাইনি।

Advertisement

গর্ভপাত বিরোধী গোঁড়া অ্যাকটিভিস্টরা বহুদিন ধরেই কলোরাডোর এই স্প্রিং ক্লিনিকটির সামনে বিক্ষোভ দেখিয়ে আসছে। এই হামলার সঙ্গে সেই আন্দোলনের কোনও যোগ আছে কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন