Spain

নিশ্চিত দুর্ঘটনা থেকে নাটকীয় ভাবে দৃষ্টিহীন মহিলাকে বাঁচালেন অফিসার

সিসি ক্যামেরায় ধরা পড়া ওই ফুটেজে দেখা যাচ্ছে, এক দৃষ্টিহীন মহিলা লাঠি নিয়ে রাস্তা পার হচ্ছেন। সেই সময় ওই রাস্তাতেই ঢুকতে থাকে একটি ট্রাম

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০১৯ ১২:৩৬
Share:

দৃষ্টিহীন মহিলাকে বাঁচানোর এই ছবি ধরা পড়েছে সিসি ক্যামেরায়। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

নাটকীয়ভাবে এক দৃষ্টিহীন মহিলাকে বাঁচালেন কর্তব্যরত এক অফিসার। তাঁর সাহসিকতা ধরা পড়েছে রাস্তায় লাগানো নজরদারি ক্যামেরায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। এই ঘটনা স্পেনের এক শহরের।

Advertisement

সিসি ক্যামেরায় ধরা পড়া ওই ফুটেজে দেখা যাচ্ছে, এক দৃষ্টিহীন মহিলা লাঠি নিয়ে রাস্তা পার হচ্ছেন। সেই সময় ওই রাস্তাতেই ঢুকতে থাকে একটি ট্রাম। স্বাভাবিকভাবেই মহিলা বুঝতে পারেননি। মহিলাকে রাস্তা পেরতে দেখে ওই সময় দায়িত্বে থাকা এক অফিসার বুঝতে পারেন বড় অঘটন হতে যাচ্ছে। ইতিমধ্যে ওই মহিলাও বুঝতে পারেন কিছু অস্বাভাবিক কিছু একটা ঘটতে চলেছে। তাই সম্ভবত ভয় পেয়ে তিনি আবার উল্টো দিকে হাঁটা শুরু করেন। যার ফলে তিনি আরও বিপদের দিকে এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু ত্রাতার ভূমিকায় তাঁর কাছে পৌঁছে যান ওই অফিসার। ট্রাম আসার আগেই ওই অফিসার মহিলাকে ধরে রাস্তার ধারে নিয়ে যান। বাঁচান বড় দুর্ঘটনার হাত থেকে।

দক্ষিণ স্পেনের গ্রানাডা শহরের ভিলারেজো স্টেশনের কাছে এই ঘটনা ক্যামেরায় ধরা পড়ে।

Advertisement

আরও পড়ুন : রাস্তার উপর পড়ে নগ্ন-রক্তাক্ত ‘লাশ’, কী কারণ

৫০ বছর পর ফেসবুকে জীবিতের থেকে মৃতের সংখ্যা বেশি হবে!

ফুটেজটি গ্রানাডার স্থানীয় পুলিশ বিভাগের তরফে প্রকাশ করা হয়। ভিডিয়ো প্রকাশ পেতেই সবাই ওই অফিসারের ভূমিকার প্রশংসা পঞ্চমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন