Costa Rican footballer killed by crocodile

সাঁতার কাটতে নদীতে নেমেছিলেন ফুটবলার, জলের মধ্যেই তাঁকে ছিঁড়ে খেল বিশাল কুমির

স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন লোপেজ। স্থানীয় রিও কানাস দলের হয়ে ফুটবল খেলতেন তিনি। গত ৩১ জুলাই, লোপেজের পরিবারের তরফে তাঁর শেষকৃত্যের ব্যবস্থা করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

সান হোসে শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৩:১১
Share:

এ রকমই এক কুমিরের আক্রমণে মৃত্যু হয়েছে ওই ফুটবলারের। —ফাইল চিত্র ।

সাঁতার কাটতে নদীতে নেমেছিলেন এক ফুটবল খেলোয়াড়। জানতেন না, জলের মধ্যেই ঘাপটি মেরে রয়েছে বিশালাকার এক হিংস্র কুমির। সাঁতরে নদীর মাঝ বরাবর যেতেই ওই ফুটবলারের আক্রমণ করে কুমিরটি। ছিঁড়ে কামড়ে মেরে ফেলে তাঁকে। কোস্টারিকার গুয়ানাকাস্ট প্রদেশে এই ঘটনা ঘটেছে। গত ২৯ জুলাই গুয়ানাকাস্টের রিও কানাস নদীতে স্নান করতে নেমেছিলেন ২৯ বছর বয়সি ফুটবলার লোপেজ দেপোর্তিভো। নদীতে স্নান করার সময় তাঁকে আক্রমণ করে কুমিরটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

এই ঘটনার বেশ কয়েকটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োগুলির সত্যাসত্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োগুলিতে দেখা যাচ্ছে, বিশাল কুমিরটি লোপেজের দেহ মুখে করে জলের মধ্যে সাঁতারে যাচ্ছে। স্থানীয় বাসিন্দারা বিষয়টি দেখতে পেয়ে কুমিরটিকে তাড়া করলে সে পালিয়ে যায়।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন লোপেজ। স্থানীয় রিও কানাস দলের হয়ে ফুটবল খেলতেন তিনি। গত ৩১ জুলাই, লোপেজের পরিবারের তরফে তাঁর শেষকৃত্যের ব্যবস্থা করা হয়। লোপেজের দলের তরফেও শোকবার্তা জ্ঞাপন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন