USa News

থামানো যাচ্ছে না ট্রাম্পকে, এ বার ‘শয়তান’ বললেন হিলারিকে

কুকথায়, কুবাক্যে অপ্রতিরোধ্য ডোনাল্ড ট্রাম্প! দলও থামাতে পারছে না তাঁকে। এবার ‘শয়তান’ বললেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে তাঁর ডেমোক্র্যাট প্রতিপক্ষ হিলারি ক্লিন্টনকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৬ ১৯:৪৩
Share:

কুকথায়, কুবাক্যে অপ্রতিরোধ্য ডোনাল্ড ট্রাম্প! দলও থামাতে পারছে না তাঁকে। এবার ‘শয়তান’ বললেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে তাঁর ডেমোক্র্যাট প্রতিপক্ষ হিলারি ক্লিন্টনকে। পেনসিলভেনিয়ার এক নির্বাচনী কর্মসূচিতে গিয়ে ট্রাম্প তোপ দাগতে শুরু করেন বার্নি স্যান্ডার্সের দিকে। বার্নি ডেমোক্র্যাট প্রার্থী হওয়ার দৌড়ে হিলারির প্রতিদ্বন্দ্বী ছিলেন। মাঝ পথে দৌড় থেকে সরে দাঁড়ান। এই নিয়েই বার্নিকে আক্রমণ করে ট্রাম্প বলেন, বার্নি ‘ওই শয়তানটার সঙ্গে আঁতাত করে নিয়েছিল। ও (হিলারি) একটা শয়তান’।

Advertisement

ক’দিন আগে, ইরাক যুদ্ধে নিহত মার্কিন সৈনিক হুমায়ুন খানের বাবা, মাকে নিয়ে মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছেন ট্রাম্প। এমনকী তাঁর রিপাবলিকান পার্টির লোকজনও এর সমালোচনা করেন।

আরও পড়ুন: ‘মাই নেম ইজ খান এবং আমি দেশপ্রেমিক আমেরিকান’

Advertisement

এর মধ্যেই ওহিও-র এক র্যালিতে ট্রাম্প রিগিংয়ের আশঙ্কা প্রকাশ করেছেন নভেম্বরের ভোটে। রিগিং করে তাঁকে হারানোর ষড়যন্ত্র চলছে বলে খবর পাচ্ছেন, জানিয়েছেন ট্রাম্প। এ নিয়ে কোনও তথ্যপ্রমাণ অবশ্য পেশ করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন