বেআইনি পার্কিং, গাড়ির জানালায় কন্ডোম আটকে প্রতিবাদ পথচারীর

সত্যিই অভিনব প্রতিবাদ। গাড়ির জানালায় চিরকুট আর কন্ডোম আটকে বেআইনি পার্কিংয়ের প্রতিবাদ জানালেন পথচারী। তাতে অবশ্য গাড়ির মালিকের টনক নড়েছে কি না তা জানা যায়নি। তবে পথচারীর এই প্রতিবাদের পন্থা কিন্তু বেশ জনপ্রিয়ই হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

আমেরিকা শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৬ ১৭:১৬
Share:

সত্যিই অভিনব প্রতিবাদ। গাড়ির জানালায় চিরকুট আর কন্ডোম আটকে বেআইনি পার্কিংয়ের প্রতিবাদ জানালেন পথচারী। তাতে অবশ্য গাড়ির মালিকের টনক নড়েছে কি না তা জানা যায়নি। তবে পথচারীর এই প্রতিবাদের পন্থা কিন্তু বেশ জনপ্রিয়ই হয়েছে। অভিনব প্রতিবাদ নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতা কমেন্টে ভরে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: অলৌকিক! মুহূর্তেই গায়েব হলেন জলজ্যান্ত এই মহিলা!

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে আমেরিকায়। গাড়ি চালিয়ে নিয়ে এসে এক ব্যক্তি তা পার্কিং করেন। কিন্তু গাড়িটিকে এমন ভাবে পার্কিং করা হয়েছিল যে গাড়িটির বেশ কিছুটা অংশ রাস্তায় উপরে ছিল। এক পথচারীর নজরে আসে। ছোট কাগজে তিনি গাড়ির মালিকের জন্য নোট লিখে যান। তাতে লেখা ছিল, ‘‘নাইস পার্কিং.. প্লিজ ডু নট রিপ্রোডিউস... রিগার্ডস্‌ হিউম্যানিটি’’। নোটের সঙ্গে একটা কন্ডোমও আটকে দেন গাড়ির জানালার কাচে। তারপর সেই জায়গা ছেড়ে চলে যান। ঘটনা নজরে আসে আশোপাশের লোকজনের। পকেট থেকে মোবাইল বের করেই ছবি তুলে নেয় এই অভিনব প্রতিবাদের। আর মালিক? যত তাড়াতাড়ি সম্ভব গাড়ি নিয়ে এই জায়গা ছেড়ে চলে যান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন