উবের চালককে চড় মদ্যপ তরুণীর, ভাইরাল ভিডিও

মদ্যপ অবস্থায় উবের চালককে চড় মেরেছিলেন। সেই ভিডিও ইউটিউবে ভাইরাল হয়ে যায়। আর তার জেরেই এ বার চাকরি খোয়াতে চলেছেন মিয়ামির চিকিত্সক অঞ্জলি রামকিসন। বারতীয় বংশোদ্ভুত অঞ্জলি জ্যাকসন হেলথ সিস্টেমের নিউরোলজি বিভাগে চতুর্থ বর্ষের ছাত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মিয়ামি শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৬ ১৩:০৪
Share:

মদ্যপ অবস্থায় উবের চালককে চড় মেরেছিলেন। সেই ভিডিও ইউটিউবে ভাইরাল হয়ে যায়। আর তার জেরেই এ বার চাকরি খোয়াতে চলেছেন মিয়ামির চিকিত্সক অঞ্জলি রামকিসন। ভারতীয় বংশোদ্ভুত অঞ্জলি জ্যাকসন হেলথ সিস্টেমের নিউরোলজি বিভাগে চতুর্থ বর্ষের ছাত্রী।

Advertisement

রবিবার সন্ধেবেলা ব্রিকালি অঞ্চলে উবের ড্রাইভারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অঞ্জলি। ঠিক কী থেকে বচসা শুরু হয় তা জানা না গেলেও ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে ক্যাব চালক প্রত্যক্ষদর্শীদের ৯১১ নম্বরে ফোন করতে অনুরোধ করছেন। এর মধ্যেই ড্রাইভারকে চড় ও গোপনাঙ্গের কাছে লাথি মারতে দেখা যায় অঞ্জলিকে। গাড়ি থেকে জিনিসপ্ত্র ছুঁড়েও ফেলতে দেখা যায় অঞ্জলিকে।

গোটা ঘটনায় স্তম্ভিত অঞ্জলির প্রতিবেশীরা জানান, ‘‘অঞ্জলি ভাল পরিবারের মেয়ে। অনেক সময় সুন্দর মানুষদেরও জীবনে খারাপ দিন আসে।’’ এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের না হলেও অঞ্জলিকে সাসপেন্ড করেছে জ্যাকসন হেলথ সিস্টেম।

Advertisement

ঠি কী ঘটেছিল? দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন