International news

ব্যাকফ্লিপ দিতেই পকেট থেকে বেরিয়ে পড়ল পিস্তল! চলল গুলিও, তারপর...

আমেরিকার ডেনভারের ঘটনা। শনিবার রাত পৌনে একটা নাগাদ ঘটনাটি ঘটেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ জুন ২০১৮ ১৫:৫৩
Share:

হাত লেগে পিস্তল থেকে গুলি বেরিয়ে গেল আর সেই গুলিতে জখম হলেন এক ব্যক্তি।

ডান্স ফ্লোর মাতিয়ে রেখেছিলেন একাই। হাততালি আর ক্যামেরার ঝলকানিতে তাঁর পায়ের জাদু যেন ক্রমশ বাড়ছিল। একটার পর একটা নতুন স্টেপ দেখিয়ে আরও হাততালি কুড়োতে যাওয়াই কাল হল। যেই না একটা ব্যাকফ্লিপ দিলেন, পকেট থেকে বেরিয়ে পড়ল পিস্তল। এখানেই শেষ নয়, বিপদ আরও বাড়ল যখন তাড়াহুড়োতে সেটা লুকিয়ে ফেলতে গেলেন। হাত লেগে পিস্তল থেকে গুলি বেরিয়ে গেল আর সেই গুলিতে জখম হলেন এক ব্যক্তি। আমেরিকার ডেনভারের ঘটনা। শনিবার রাত পৌনে একটা নাগাদ ঘটনাটি ঘটেছে।

Advertisement

ডেনভার পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি একজন এফবিআই এজেন্ট। ওই সময়ে তিনি অফ ডিউটি ছিলেন। একটি নাইট ক্লাবে গিয়েছিলেন। আর সেখানেই ডান্স ফ্লোরে নাচছিলেন। তাঁর প্যান্টের পিছনে পকেটের মধ্যে পিস্তল রাখা ছিল। একটা সময়ে তিনি ব্যাকফ্লিপ দিয়ে আরও ভাল কিছু নাচের স্টেপ দেখাতে যান। আর তখন পিস্তলটা পকেট থেকে নীচে পড়ে যায়। মেঝে থেকে পিস্তল তুলে নিতে গেলে গুলিও চলে যায়। সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির পায়ে লাগে গুলি।

পুলিশ জানিয়েছে, ততক্ষণে ডান্স ফ্লোরের আনন্দ আতঙ্কে পরিণত হয়েছে। যাঁরা হাততালি দিচ্ছিলেন তাঁরা ভয়ে দৌড়তে শুরু করেন।

Advertisement

দেখুন ভিডিও :

ডেনভার পুলিশের মুখপাত্র মারিকা পুতনাম জানান, তদন্ত চলছে, কেন পিস্তল নিয়ে তিনি অফ ডিউটি নাইটক্লাবে গিয়েছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ওই ব্যক্তির পরিচয় জানাতে চাননি তিনি।

আরও পড়ুন: কফিন নয়, গাড়িতেই কবর দেওয়া হল এঁকে, কেন জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন