Crime

চলন্ত গাড়িতে তিন নগ্ন তরুণী, ধাওয়া করল পুলিশ, তার পর...

রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন ওই তিন তরুণী। তিন জনেই পুরো নগ্ন হয়ে গাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। তরুণীদের এই কাণ্ডের কথা পুলিশের কানে পৌঁছতেই তড়িঘড়ি তারা সেখানে হাজির হন।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৯ ১৫:৪৩
Share:

প্রতীকী ছবি।

নগ্ন অবস্থায় দুই সঙ্গীকে নিয়ে ঝড়ের গতিতে গাড়ি ছোটাচ্ছেন এক তরুণী। পিছনে পিছনে ধাওয়া করছে পুলিশ। প্রায় ৩৩ কিলোমিটার ধাওয়া করার পর অবশেষে ওই তরুণীদের গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ফ্লোরিডার।

Advertisement

ঠিক কী হয়েছিল?

রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে রেখেছিলেন ওই তিন তরুণী। তিন জনেই পুরো নগ্ন হয়ে গাড়ির পাশে দাঁড়িয়ে ছিলেন। তরুণীদের এই কাণ্ডের কথা পুলিশের কানে পৌঁছতেই তড়িঘড়ি তারা সেখানে হাজির হন। এ রকম অবস্থায় কেন দাঁড়িয়ে রয়েছেন এই প্রশ্ন করায় পুলিশকে তাঁরা জানান, স্নানের পর ‘সানট্যান’ লোশন মেখে সানবাথ নিচ্ছেন! পুলিশ বাধা দিতে গেলে তাদের সঙ্গে বচসা হয়। তার পরই গাড়িতে চেপে ঝড়ের গতিতে সেখান থেকে বেরিয়ে যান তাঁরা। পুলিশও তাঁদের ধাওয়া করতে শুরু করে। কিছুতেই ওই তরুণীদের বাগে আনা সম্ভব হচ্ছিল বলে জানান এক পুলিশ আধিকারিক।

Advertisement

এ ভাবে ঘণ্টাখানেক ‘র‌্যাট অ্যান্ড ক্যাট’ রেস চলতে থাকে পুলিশ-তরুণীদের মধ্যে। একটা সময় তরুণীদের গাড়ি ওভারটেক করে তাঁদের গতিরোধ করার চেষ্টা করে পুলিশ। এক পুলিশ আধিকারিকের দাবি, বাধা দিতে গেলে তাঁদের এক কর্মীকে চাপা দিয়ে মারার চেষ্টাও করেন ওই তরুণীরা। তাঁদের বিরুদ্ধে পুলিশের উপর হামলা, গ্রেফতারে বাধা দেওয়া এবং অশ্লীলতার অভিযোগ এনে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: টোল চাওয়ায় হুমকি, ঝুলন্ত কর্মীকে বনেটে নিয়ে ছুটল গাড়ি

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন