TV Anchor

পাকিস্তানের বন্যা পরিস্থিতির কথা বলতে বলতেই সংবাদ উপস্থাপকের মুখে ঢুকে গেল মাছি, তার পর?

লাইভ খবর উপস্থাপন করছিলেন এক সঞ্চালক। পাকিস্তানে বন্যা পরিস্থিতি নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিচ্ছিলেন। সেই বিবরণ দিতে দিতেই হঠাৎ তাঁর মুখে মাছি ঢুকে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৯
Share:

খবর উপস্থাপন করছেন ফারাহ নাসের।

কাজ করতে করতে এমন অনেক পরিস্থিতির মুখোমুখি হতে হয় যে, সেই পরিস্থিতিকে সামলে নিয়েও সেই কাজ জারি রাখতে হয়। আর তা যদি সংবাদ উপস্থাপনার মতো বিষয় হয়।

Advertisement

লাইভ খবর উপস্থাপন করছিলেন এক সঞ্চালক। পাকিস্তানে বন্যা পরিস্থিতি নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিবরণ দিচ্ছিলেন। সেই বিবরণ দিতে দিতেই হঠাৎ তাঁর মুখে মাছি ঢুকে যায়। মাছিটিকে গিলে নিয়েই খবর উপস্থাপনা জারি রাখেন তিনি। খুব ভাল ভাবে না দেখলে দর্শকরা বুঝতেই পারবেন না যে, এমন একটা কাণ্ড ঘটে গিয়েছে। আর সঞ্চালক সেই পরিস্থিতিকে সামলে নিয়ে সংবাদ পড়া চালিয়ে গিয়েছেন।

ওই সাংবাদিকের নাম ফারাহ নাসের। কানাডার সাংবাদিক। তিনি পাকিস্তানের ভয়াবহ বন্য পরিস্থিতি নিয়ে বিবরণ দিচ্ছিলেন। হঠাৎই নিউজরুমে ঢুকে পড়ে একটি মাছি। তার পর সেই মাছিটি নাসেরের সংবাদ উপস্থাপনার ফাঁকেই তাঁর গলায় ঢুকে যায়। একটুও বিরক্ত না হয়ে, কোনও রকম প্রতিক্রিয়া না করেই খবর পড়া চালিয়ে যান তিনি।

Advertisement

নাসের নিজেই তাঁর এই পরিস্থিতির ভিডিয়ো শেয়ার করেছেন। মজাচ্ছলেই পুরো ঘটনাটির বিবরণও দিয়েছেন নাসের। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই নাসেরের কাজের প্রতি নিষ্ঠার প্রশংসা করেছেন বহু মানুষ। কানাডার এক সংবাদমাধ্যমে নাসের বলেন, “আমার এই পরিস্থিতি দেখে দর্শকেরা হাসবেন, এটা ভেবেই ভাল লাগছে। দর্শক এবং সহকর্মীদের প্রশংসাকে আমি স্বাগত জানাচ্ছি। আমার জায়গায় যদি তাঁরা থাকতেন, তাঁদেরও একই কাজ করতে হত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন