স্কুটারে চেপে বিয়ে সারলেন ইনি

এ বার চলন্ত স্কুটারে চেপে বিয়ে সারলেন চিনের এক যুবক। গত ১ অক্টোবর চিনের তিয়ানজিন শহরে ঘটল এমনই এক অভিনব ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

হংকং শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১৬:০২
Share:

এই যুবক স্কুটারে চেপে বিয়ে করলেন।

বিয়েটা জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ। আর এই বিশেষ মুহূর্তটাকে একটু আলাদা করে সাজিয়ে তুলতে চান সবাই। এ জন্য কতই না সাধ্য সাধনা। কেউ বিয়ের জায়গাটাকেই বিশেষ ভাবে সাজিয়ে তোলেন। আবার কেউ বিয়ে করেন জলের তলায়। শূন্যে ভেসে বিয়ে করারও নজির রয়েছে।
এ বার চলন্ত স্কুটারে চেপে বিয়ে সারলেন চিনের এক যুবক। গত ১ অক্টোবর চিনের তিয়ানজিন শহরে ঘটল এমনই এক অভিনব ঘটনা। যে যুবক স্কুটারে চেপে বিয়ে করলেন, তিনি পেশায় ফুড ডেলিভারি বয়। এই স্কুটারে চেপেই সকাল থেকে রাত ক্রেতাদের বাড়িতে খাবার পৌঁছে দেওয়াই তাঁর কাজ। আর তাই হয়তো তিনি স্কুটারেই বিয়েটা করার সিদ্ধান্তনিয়েছিলেন। পিপলস ডেইলিতে প্রকাশিত খবর অনুয়ায়ী, চলতি মাসের ১ তারিখ এই অভিনব বিয়েটি হয়েছে।

Advertisement

আরও পড়ুন: তেজস এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২৬ যাত্রী

অভিনব এই বিয়ের ভিডিও আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সামনে বসে পাত্র আর তাঁর ঠিক পিছনের আসনে বসে রয়েছেন কনে। আর তাঁদের পিছনে স্কুটারে সওয়ার শ’খানেক ডেলিভারি বয়। শোভাযাত্রা করে গোটা এলাকা প্রদক্ষিণ করেন তাঁরা।

Advertisement

দেখুন সেই ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন