International News

নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগে নিউইয়র্কে গ্রেফতার ভারতীয় বংশোদ্ভূত যুবক

১১ বছর বয়সী ওই নাবালিকার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সচিন প্রথম যোগাযোগ করেছিলেন গত অগস্টে। তার পর সচিন এক দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই নাবালিকাকে একটি জায়গায় এসে তাঁর সঙ্গে দেখা করতে বলেন।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ১৫:৫৬
Share:

সচিন অজি ভাস্কর। সচিনের লিঙ্কডিন অ্য়াকাউন্ট থেকে নেওয়া ছবি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করে এক নাবালিকাকে ডেকে এনে যৌন নিগ্রহের অভিযোগে এক ভারতীয় বংশোদ্ভূত যুবককে গ্রেফতার করা হয়েছে আমেরিকায়। পুলিশ জানাচ্ছে, নিউইয়র্কের বাফালো সিটির বাসিন্দা ২২ বছর বয়সী ওই অভিযুক্তের নাম সচিন অজি ভাস্কর। পুলিশ সূত্রে খবর, সচিনের বিরুদ্ধে যে ধারায় মামলা দায়ের হয়েছে, তার ন্যূনতম শাস্তি ১০ বছরের জেল আর সর্বোচ্চ শাস্তি আড়াই লক্ষ ডলার জরিমানা-সহ যাবজ্জীবন কারাদণ্ড।

Advertisement

আমেরিকার সহকারী অ্যাটর্নি ওয়েই শিয়াঙ জানিয়েছেন, ১১ বছর বয়সী ওই নাবালিকার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সচিন প্রথম যোগাযোগ করেছিলেন গত অগস্টে। তার পর সচিন এক দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই নাবালিকাকে একটি জায়গায় এসে তাঁর সঙ্গে দেখা করতে বলেন। নাবালিকাটি সেই জায়গায় এলে তাকে যৌন নিগ্রহ করেন সচিন। ঘণ্টাতিনেক পর নাবালিকাকে তার বাড়িতে পাঠিয়ে দেন অভিযুক্ত।

শিয়াঙ এও জানিয়েছেন, নিউইয়র্কের ম্যাজিস্ট্রেটের আদালতে হাজিরাও দিয়েছেন সচিন। ফেডারেল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (এফবিআই)-ও আদালতে তদন্ত রিপোর্ট জমা দিয়েছে।

Advertisement

আরও পড়ুন- ‘ঈশ্বর আমি মরতে চাই না’, মৃত্যুর আগে লিখে গিয়েছিলেন চাউ​

আরও পড়ুন- হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় কফি খাওয়ার মতোই সহজ, বিস্ফোরক শ্বেতা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন