rape

১০ বছর ধরে প্রতি রাতে স্ত্রীকে মাদক খাইয়ে ধর্ষণ করাতেন স্বামী, সেই ঘটনার ভিডিয়োও করতেন!

‘দ্য টেলিগ্রাফ’-এর প্রতিবেদন অনুযায়ী, পুলিশ ৯২টি ধর্ষণের মামলার হদিস পেয়েছে। তার মধ্যে ৫১ জনকে চিহ্নিত করতে পেরেছে তারা। তাঁদের বয়স ২৬-৭৩ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৬:০৮
Share:

—প্রতীকী ছবি।

প্রতি রাতে স্ত্রীকে মাদক খাইয়ে ধর্ষণ করানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু ধর্ষণ করানোই নয়, সেই ঘটনার ভিডিয়োও করতেন। টানা দশ বছর ধরে এই কাজ করার পর অবেশেষে গ্রেফতার হলেন অভিযুক্ত।

Advertisement

‘দ্য টেলিগ্রাফ’-এর প্রতিবেদন অনুযায়ী, পুলিশ ৯২টি ধর্ষণের মামলার হদিস পেয়েছে। তার মধ্যে ৫১ জনকে চিহ্নিত করতে পেরেছে তারা। তাঁদের বয়স ২৬-৭৩ বছরের মধ্যে। ধর্ষণের অভিযোগে এই ৫১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা। পুলিশ জানিয়েছে, ধর্ষণে অভিযুক্তদের মধ্যে রয়েছেন দমকলকর্মী, ট্রাকচালক, পুরসভার কাউন্সিলর, তথ্যপ্রযুক্তি কর্মী, কারারক্ষী, চিকিৎসক এবং সাংবাদিকও। ঘটনাটি ফ্রান্সের।

দ্য টেলিগ্রাফ-এর প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত স্বামীর নাম ডমিনিক পি। অভিযোগ, স্ত্রীর খাবারে প্রতি রাতে মাদক মিশিয়ে দিতেন। তার পর মাজ়ানে নিজের বাড়িতে ‘অতিথি’দের ডেকে আনতেন। মাদকাসক্ত অবস্থায় ঘুমন্ত স্ত্রীকে ধর্ষণ করাতেন। প্রতিটি ঘটনার ভিডিয়ো করতেন। পুলিশ সেই ভিডিয়োগুলি উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে, ২০১১-২০২০ সাল পর্যন্ত এই কাজ করেছেন ডমিনিক।

Advertisement

৫০ বছর আগে ফ্র্যাঙ্কোয়েসকে বিয়ে করেছিলেন ডমিনিক। তাঁদের তিন সন্তান রয়েছে। পুলিশ জানতে পেরেছে ডমিনিক অনলাইনের মাধ্যমে ‘গ্রাহক’ জোগাড় করতেন। ‘গ্রাহক’দের জন্য তামাক এবং সুগন্ধী নিষিদ্ধ ছিল। কারণ এর ঝাঁঝালো গন্ধে স্ত্রীর ঘুম ভেঙে যাওয়ার সম্ভাবনা ছিল। আর সেই সুযোগেই এই কাজগুলি করাতেন ডমিনিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন