shooting

খেলতে খেলতে দিদিকে গুলি তিন বছরের শিশুর

শেরিফ জানিয়েছেন, দু’টি শিশু ফ্ল্যাটের একটি ঘরে খেলা করছিল। পাশের ঘরে গল্প করছিলেন তাদের অভিভাবকেরা। তখনই তিন বছরের শিশুটি বন্দুক হাতে পায়। একটি মাত্র গুলি চালায় সে।

Advertisement

সংবাদ সংস্থা

টেক্সাস শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৫:২১
Share:

বন্দুক নিয়ে খেলতে খেলতে দিদির উদ্দেশে গুলি চালায় শিশু। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার বছরের মেয়েটির। ছবি: প্রতীকী

পরিবারের সকলে বসে একটি ঘরে গল্পগুজব করছিলেন। পাশের ঘরেই খেলা করছিল দুই শিশু। খেলার ফাঁকে তিন বছরের মেয়েটি যে এই কাণ্ড ঘটাবে, ভাবতেও পারেননি বাবা-মা। বন্দুক নিয়ে খেলতে খেলতে দিদির উদ্দেশে গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার বছরের মেয়েটির। আমেরিকার টেক্সাসের হ্যারিস কাউন্টির ঘটনা।

Advertisement

শহরের শেরিফ এড গঞ্জালেজ় টুইটারে ঘটনার কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘‘টেক্সাসের বামেল নর্থ হিউস্টনের একটি ফ্ল্যাটে এই কাণ্ড হয়েছে। সে সময় ওই ফ্ল্যাটে দুই শিশু-সহ মোট পাঁচ জন উপস্থিত ছিলেন। তিন বছরের শিশুটি বন্দুকের নাগাল পায়। অনিচ্ছাকৃত ভাবে গুলি করে চার বছরের শিশুটিকে।’’ শেরিফ জানিয়েছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চার বছরের শিশুটির।

শেরিফ আরও জানিয়েছেন, দু’টি শিশু ফ্ল্যাটের একটি ঘরে খেলা করছিল। পাশের ঘরে গল্প করছিলেন তাদের অভিভাবকেরা। তখনই তিন বছরের শিশুটি বন্দুক হাতে পায়। একটি মাত্র গুলি চালায় সে। তাতেই প্রাণ হারায় তার চার বছরের দিদি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলির শব্দ শুনেই ছুটে যান পরিবারের সদস্যরা। বন্দুকটি শিশুটির হাত থেকে নিয়ে পুলিশকে খবর দেন তাঁরা। ‘আকস্মিক ভাবে’ গুলি চালিয়ে শিশুটি বলে মনে করছে পুলিশ। ঘটনায় কোনও মামলা দায়ের হয়েছে কি না, জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন